Breaking News
worldcup-india-net-bowler-iyer-and-avas

বিশ্বকাপে ভারতের ‘নেট বোলার’ হিসেবে থাকছেন আভেশ ও ভেঙ্কটেশ

আইপিএল শেষ করে বিসিসিআই থেকে সংযুক্ত আরব আমিরাতেই থাকতে বলা হয়েছে দিল্লী ক্যাপিটালসের পেসার আভেশ খান ও কলকাতা নাইট রাইডার্সের ভেঙ্কটেশ আইয়ারকে। বিশ্বকাপে ভারত দলের সঙ্গেই থাকবেন আভেশ ও ভেঙ্কটেশ।এবারের আইপিএলে বল হাতে নজর কেড়েছেন দিল্লী ক্যাপিটালসের পেসার আভেশ খান। গত মৌসুমে দিল্লীর হয়ে খেললেও এই আসরে এখন পর্যন্ত টুর্নামেন্টের দ্বিতীয় উইকেটশিকারি তিনি। ১৫ ম্যাচে নিয়েছেন ২৩টি উইকেট। বিশেষ করে পেস, কাটার দিয়ে ব্যাটসম্যানদের পরাস্থ করা আভেশ যাচ্ছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে।

তবে মূল দলে নয়, পুরো বিশ্বকাপজুড়ে ভারত দলের সঙ্গেই থাকবেন নেট বোলার হিসেবে। আইপিএলে তার দিকে নজর ছিল ভারত ক্রিকেট দলের নির্বাচকদের। যে কারণে আইপিএল শেষ করে দেশে না ফেরত এসে আরব আমিরাতেই থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে বিসিসিআই থেকে। তবে আরও একটা চমকপ্রদ সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।আভেশের সঙ্গে নেট বোলার হিসেবে থাকবেন কলকাতা নাইট রাইডার্সের ওপেনার ভেঙ্কটেশ আইয়ার।

আইপিএলের দ্বিতীয়ভাগে নাইট রাইডার্সের একাদশে সুযোগ হয় তার। সুযোগ পেয়েই ৮ ইনিংসে ৩৭.২৫ গড়ে করেছেন ২৬৫ রান। সেই সাথে বল হাতেও নিয়েছেন তিনটি উইকেট। মূলত ভেঙ্কটেশের অন্তর্ভুক্তি চমকে দিয়েছে ভারতীয় ক্রিকেট অনুরাগীদের।আভেশ ও ভেঙ্কটেশকে দলের সঙ্গে অন্তর্ভুক্তি করার আগে নেট বোলার হিসেবে ডাক পান সানরাইজার্স হায়দরাবাদের উমরান মালিক। মূলত বোলিংয়ে তার পেস দৃষ্টি কেড়েছে সবার।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.