Breaking News

IND vs SL: জাদেজাকে কি বিশ্রাম দেবে ভারত, আজব প্রশ্নের যোগ্য জবাব দিলেন বুমরাহ

প্রথম টেস্টে শ্রীলঙ্কার বিরুদ্ধে ইনিংস ও ২২২ রানে জিতে দুই ম্যাচের টেস্টে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। ম্যাচে অনবদ্য পারফর্ম করে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন রবীন্দ্র জাদেজা। ভারতের তারকা অলরাউন্ডার আইসিসির ক্রমতালিকায় অলরাউন্ডের মধ্যে এক নম্বরেও উঠে এসেছেন।

চোটের কারণে দক্ষিণ আফ্রিকা সফরের পাশপাশি ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও জাদেজার খেলা হয়নি। গত ডিসেম্বর থেকেই চোটের কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। তবে নিজের কামব্যাক ম্যাচেই প্রথমে ব্যাট হাতে ১৭৫ রান করার পর, বল হাতে দুই ইনিংসে মোট ৯টি উইকেট তুলে নেন জাদেজা। তাঁর এই অনবদ্য পারফরম্যান্সে একাধিক রেকর্ডও গড়েছেন শেন ওয়ার্নের ‘রকস্টার’।

টেস্ট ক্রিকেটে সাতে ব্যাট করতে নেমে ভারতের হয়ে সর্বোচ্চ রানের মালিক এখন তিনিই। উপরন্তু, প্রথম ক্রিকেটার হিসাবে এক টেস্টে ১৫০-র অধিক রান করার পাশপাশি ৯টি উইকেট নেন তিনি। এমন অবস্থায় বেঙ্গালুরুতে ভারতীয় দলের শিটে প্রথম নামই হবে জাদেজার। তবে সবে চোট সারিয়ে ফিরেছেন।

তাই এক রিপোর্টার ভারতীয় সহঅধিনায়ক জসপ্রীত বুমরাহকে প্রশ্ন করেন ম্যানেজমেন্ট কি জাদেজাকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছে? সাংবাদিক সম্মলনে এই প্রশ্নের জবাবে কিন্তু বেশ বুদ্ধিদীপ্ত উত্তর দেন বুমরাহ। তিনি বলেন, ‘আমি আজ অবধি এমন কোনও ক্রিকেটারকে দেখিনি যে এমন একটি পারফরম্যান্সের পরে মাঠের বাইরে বসতে চাইবে।

ও আগের ম্যাচের পারফরম্যান্সের পুনরাবৃত্তি ঘটানো তো বটেই, বরং তার থেকেও ভাল করতে চাইবে।’ প্রসঙ্গত, সূচি অনুযায়ী এটিই এ বছর দেশের মাটিতে ভারতের শেষ টেস্ট। নিঃসন্দেহে টিম ইন্ডিয়া এই ম্যাচ জিতেই মরশুম শেষ করতে চাইবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

আমি যে বিশ্ববিদ্যালয়ে পড়েছি, ধোনি সেখানকার সেরা ছাত্র : কার্তিক

আন্তর্জাতিক ক্রিকেটে দিনেশ কার্তিকের পরে অভিষেক হয়েছিল মহেন্দ্র সিং ধোনির। কিন্তু চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published.