Breaking News
what-is-the-condition-of-pak-fans-after-losing-in-the-semi-final

সেমিফাইনালে হেরে কী অবস্থা পাক ভক্তদের, ভিডিয়ো পোস্ট করে দেখালেন শোয়েব আখতার

গ্রুপ পর্বের সবক’টি ম্যাচ জিতে সাড়া জাগিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছিল পাকিস্তান। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ-স্বপ্ন শেষ হয়ে গিয়েছে তাদের। সেই সঙ্গে শেষ হয়েছে গোটা দেশের স্বপ্নও, যাঁরা এক যুগ বাদে দেশের হাতে বিশ্বকাপ ট্রফি দেখতে চেয়েছিল।

Advertisement

অস্ট্রেলিয়ার কাছে হারার পর সমর্থকদের মনের কী অবস্থা, তা একটি ভিডিয়ো পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন শোয়েব আখতার। বৃহস্পতিবার ম্যাচের পর শোয়েব একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে সালেহ নামে এক খুদে সমর্থক ম্যাচের পর হাউ হাউ করে কাঁদছে। টিভিতে তখন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা একে অপরে জড়িয়ে ধরছেন। কিন্তু ওই খুদে সমর্থককে কিছুতেই শান্ত করতে পারছে না তাঁর পরিবার।

Advertisement

এই ভিডিয়ো পোস্ট করে শোয়েব লিখেছেন, ‘দল যখন ভাল খেলে তখন এটাই হয়। সমর্থকরা তখন দলের সঙ্গে নিজেদের একাত্ম করে ফেলে। এই কারণেই এ বারের বিশ্বকাপ আমাদের জন্য এত গুরুত্বপূর্ণ ছিল’।

খুদে সমর্থকের মতোই মন ভেঙেছে গোটা দেশেরও। কিন্তু কেউই ক্রিকেটারদের সে ভাবে দোষী সাব্যস্ত করছেন না। প্রত্যেকেই তাঁদের পারফরম্যান্সের প্রশংসা করেছেন। শুভেচ্ছা জানিয়েছেন যাতে পরের বছরের বিশ্বকাপ পাকিস্তানের হাতেই ওঠে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শতরানের দোরগোড়ায় দুই পাক ওপেনার, রাওয়ালপিন্ডিতে ব্রিটিশ বোলাররাও টের পাচ্ছেন কত ধানে কত চাল

ইটের জবাবে পাথর নয়, বরং পাথরের আঘাত হজম করার পরে ইট ছুঁড়তে শুরু করেছে পাকিস্তান। …

Leave a Reply

Your email address will not be published.