Breaking News
west-indies-play-againest-pakistan-new-team

তারুণ্যনির্ভর দল নিয়ে পাকিস্তানে খেলবে ক্যারিবিয়ানরা

পাকিস্তানের মাটিতে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচের জন্য ইতোমধ্যেই পৃথক দুটি স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এই দুটি সিরিজকে ঘিরে তারুণ্যনির্ভর স্কোয়াড বানিয়েছে ক্যারিবিয়ানরা।

ওয়ানডে সিরিজে দলটিতে নবাগত ব্যাটসম্যানরা হচ্ছেন জাস্টিন গ্রিভস, শামার ব্রুকস, বাঁহাতি স্পিনার গুদাকেশ মোটি এবং ফাস্ট বোলিং অলরাউন্ডার ওডেন স্মিথ। এদের মধ্যে স্মিথ এবং মোটি টি-টোয়েন্টি স্কোয়াডেও প্রথমবারের মতো ডাক পেয়েছেন।

এই দুজন ছাড়া টি-টোয়েন্টি স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ফাস্ট বোলিং অলরাউন্ডার ডমিনিক ড্রেকস। ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে রিজার্ভ ক্রিকেটার হিসেবে ছিলেন মোটি।

সেই আসর শুরুর আগে ড্রেকস এবং স্মিথ ছিলেন নেট বোলার। ওয়েস্ট ইন্ডিজ দলের নতুন এসব ক্রিকেটারদের দলে ভেড়ানোর অন্যতম কারন সিপিএলে তাদের দারুণ পারফরম্যান্স। দুই দলের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে অভিজ্ঞ কাইরন পোলার্ডকে।

১৩ ডিসেম্বর পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। আসরের বাকি দুটি ম্যাচ ১৪ ও ১৬ ডিসেম্বর। তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ১৮, ২০ ও ২২ ডিসেম্বর। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে করাচিতে।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ (ভাইস ক্যাপ্টেন), ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রস্টন চেজ, জাস্টিন গ্রিভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুদাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রেমন রেইফার, রোমারিও শেফার্ড, ওডিয়ান স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (ভাইস ক্যাপ্টেন), ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোটি, রোমারিও শেফার্ড, ওডিয়ান স্মিথ ওশানে থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.