Breaking News
west indias-series-not-have-malik-and-hafiz

উইন্ডিজের বিপক্ষে সিরিজে পাকিস্তান দলে থাকছেন না ‘দুই বুড়ো’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজে দল ঘোষণা করতে যাচ্ছে পাকিস্তান। আজকালের মধ্যেই স্কোয়াড ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এই সিরিজে তিনটি ওয়ানডে ও সমানসংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুদল। ১৩ থেকে ২২ ডিসেম্বর খেলাগুলো হবে করাচি ন্যাশনাল স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি ও ওয়ানডের জন্য আলাদা আলাদা দল ঘোষণা করবে পিসিবি। পাকিস্তান ক্রিকেট বোর্ড সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে ইন্টারন্যাশনাল দ্য নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, টি-টোয়েন্টি স্কোয়াডে দুই বর্ষীয়ান খেলোয়াড় মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিককে রাখা হচ্ছে না এটি মোটামুটি নিশ্চিত।  তাদের সঙ্গে আরও দুই অভিজ্ঞ খেলোয়াড়কে বাদ দেওয়া হতে পারে।

টেস্ট-ওয়ানডে খেলা ব্যাট-প্যাট ঘুচিয়ে রাখা ৪১ বছর বয়সি হাফিজ এখনও টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন। সবশেষ আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে দারুণ নৈপুণ্য দেখান ‘বুড়ো’ হাফিজ।

অন্যদিকে হাফিজের সতীর্থ শোয়েব মালিকের বয়স ৪০ ছুঁই ছুঁই। তিনি বিশ্বকাপে দারুণ খেলার পর বাংলাদেশের বিপক্ষে সিরিজেও খেলেন। তবে ঢাকা সিরিজে বিশ্রামে ছিলেন।

বিশ্বকাপের পর এ দুই খেলোয়াড়ের অবসরে যাওয়ার গুঞ্জন ছিল। কিন্তু তারা বলছেন এখনও অবসর নিয়ে ভাবছেন না।  তাই ক্যারিবীয়দের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে এই দুজনের খেলার কথা ছিল।

পিসিবি সূত্রে জানা গেছে, এই সিরিজে শোয়েব ও হাফিজকে বিশ্রামে রাখা হচ্ছে। শুধু তাই নয় সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ ও অলরাউন্ডার ইমাদ ওয়াসিমকেও স্কোয়াডে রাখা হচ্ছে না।  শেষের দুজন ঢাকায় খেলে গেছেন সম্প্রতি।
তবে পাকিস্তান ক্রিকেট ফ্যানদের জন্য সুখবর হচ্ছে— ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলে রাখা হচ্ছে- সিমার মোহাম্মদ হাসনাইনকে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে পাকিস্তান দল ৯ ডিসেম্বর করাচি পৌঁছবে।  একদিন আইসোলেশনে থেকে তারা অনুশীলন শুরু করবে। ১৩ ডিসেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবেন বাবর আজমরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.