Breaking News
warner-how -to-best-player-in-worldcup

বিশ্বকাপে কী ভাবে সেরা হলেন ওয়ার্নার, বলে দিলেন গাওস্কর

ছন্দ না থাকায় এ বারের আইপিএল-এ তাঁকে বসিয়ে দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। প্রতিযোগিতা শেষের আগে তিনি নিজেও জানিয়ে দেন, দলের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন। তারপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্য রূপে দেখা গিয়েছে ডেভিড ওয়ার্নারকে। ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি।

তাই দেখেই সুনীল গাওস্করের মনে হচ্ছে, পরের আইপিএল-এ ভাল দাম পেতে চলেছেন ওয়ার্নার। এক ওয়েবসাইটে গাওস্কর বলেছেন, “ওয়ার্নারকে কেনার জন্য অনেকে মুখিয়ে থাকবে। ভুলে যাবেন না সামনের বার দুটি নতুন দল যোগ দিচ্ছে। ওর অভিজ্ঞতা, নেতৃত্ব দেওয়ার ক্ষমতাও ভুলে গেলে চলবে না। এই ফরম্যাটটা যেন ওর জন্যেই তৈরি হয়েছে। মাঠে ও প্রাণশক্তিতে ভরপুর। দুটি নতুন দল বা অন্য কোনও দল ওকে নেওয়ার জন্য মুখিয়ে থাকবে।”

চলতি মরসুমে হায়দরাবাদের সিদ্ধান্তকেও একহাত নিয়েছেন গাওস্কর। বলেছেন, “আমার মতে, খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছে ওরা। খুব সাধারণ ক্রিকেটাররা যেখানে ওদের হয়ে মাঠে নামছে, সেখানে ওয়ার্নার হোটেলে বসে রয়েছে। মাঠেও ও যায়নি। মনে হয় খারাপ ছন্দ ছাড়াও অন্য কোনও সমস্যার কারণে ওকে নেওয়া হয়নি। আমার মতে অস্ট্রেলিয়ার হয়ে খেলার সময় এগুলোই ওকে বাড়তি তাতিয়ে দিয়েছে।”

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জুলাই মাসের সেরা জয়াসুরিয়া

জুলাই মাসের প্লেয়ার অব দ্য মান্থের নাম প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এ মাসের …

Leave a Reply

Your email address will not be published.