Breaking News
want-to-drop-rohit-from-t20

‘টি-টোয়েন্টি থেকে রোহিতকে বাদ দিতে চান?’

প্রথমবারের মতো কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারাতে পেরেছে পাকিস্তান। দুবাইতে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ‘রোহিত শর্মা ইস্যুতে’ এক পাকিস্তানি সাংবাদিকের সঙ্গে রসিকতায় মেতে ওঠেন বিরাট কোহলি।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৪৬ বলে ৭০ রান বিধ্বংসী এক ইনিংস খেলেন ইশান কিশান। দারুণ এই ইনিংসের পরও পাকিস্তানের বিপক্ষে সুযোগ পাননি ইশান।

অবশ্য দলের সিনিয়র এবং টি-টোয়েন্টিতে ভারতের অপরিহার্য ওপেনার রোহিত শর্মার জায়গায় কিশানের খেলাটা অনেকটা অবাক করার মতই ব্যাপার। ম্যাচটিতে অবশ্য এক বল খেলেই শুন্য রানে ফিরে যান রোহিত।

Advertisement

সেই সুবাদে পাকিস্তানের সেই সাংবাদিকের প্রশ্ন ছিল, প্রস্তুতি ম্যাচে ভালো করা ইশানকে সুযোগ না দিয়ে রোহিতকেই কেন দলে নিলেন কোহলি, ‘আমার প্রশ্নটা একাদশ নির্বাচন নিয়ে। ইশান কিশান প্রস্তুতি ম্যাচে খুব ভালো খেলেছে। তাকে কী রোহিত শর্মার জায়গায় একাদশে নেয়া যেত না?’

জবাবে হতবাক দৃষ্টিতে কোহলি বলেন, ‘এটা তো খুবই সাহসি প্রশ্ন। আপনি কী মনে করেন স্যার। আমি দলের সঙ্গে খেলি, তাই আমার কাছে যা সঠিক সিদ্ধান্ত মনে হয়েছে তা করেছি। আপনি কি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে রোহিত শর্মাকে বাদ দিতে চান? আপনি রোহিত শর্মাকে বাদ দেবেন? শেষ যে ম্যাচে রোহিত খেলেছে, সেখানে সে কী করেছিল? অবিশ্বাস্য (প্রশ্ন শুনে)!

Advertisement

গত কয়েকবছর ধরেই ভারতীয় মিডিয়ার জোর গুঞ্জন ছিল, কোহলির সঙ্গে রোহিতের দুঃসম্পর্কের ব্যাপারে। যদিও তা গুঞ্জন হিসেবেই থেকে যায়। খেলার মাঠে বা বাইরে এমন কিছুই কখনো দেখা যায়নি।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক হবেন কারা? আবেদন করলেন ছ’জন প্রাক্তন

ভারতের জাতীয় ক্রিকেট নির্বাচক হওয়ার জন্য আবেদন করেছেন বেশ কয়েক জন প্রাক্তন ক্রিকেটার। এখনও পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published.