Home / Indian Cricket / আরসিবি ছাড়লে বিরাট কোহলি এই দলের হয়ে ২০২২ আইপিএলে খেলবেন!
virat-kholi-play-ipl-RCB

আরসিবি ছাড়লে বিরাট কোহলি এই দলের হয়ে ২০২২ আইপিএলে খেলবেন!

ডেল স্টেইনের ভবিষ্য়দ্বাণী। জানিয়ে দিলেন, আরসিবির হয়ে না খেললে কোন দলের হয়ে এবার আইপিএল খেলবেন বিরাট কোহলি!২০১৩ থেকে তিনি আরসিবির অধিনায়ক। তবে এবার তিনি অধিনায়কত্ব ছাড়বেন বলে ঠিক করেছেন। চলতি আইপিএল শেষ হলেই বিরাট কোহলি আরসিবির ক্যাপ্টেন্সি ছাড়বেন বলে ঘোষণা করে দিয়েছেন। ফলে অনেকেই আন্দাজ করছেন, পরেরবার আইপিএলে কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছেড়ে অন্য দলের হয়ে খেলতে পারেন।

আর পড়ুনঃরাজস্থানে অধিনায়ক ও সমস্ত টিমের আস্থা ছিল মোস্তাফিজের প্রতি। জানালেন টিম ম্যানেজমেন্ট

আরসিবির হয়ে ২০০ টি ম্যাচ খেলে ফেলেছেন বিরাট। আইপিএলে ৬ হাজারের বেশি রান করেছেন। এমন একজন ক্রিকেটার আরসিবি ছাড়লে অবশ্যই ভক্তরা হতাশ হবেন। এর মধ্যে জল্পনা ছড়িয়েছে, কোহলির সঙ্গে আরসিবি ম্যানেজমেন্টের সম্পর্ক আর আগের মতো নেই। তা হলে কি সত্যিই পরের আইপিএলে অন্য় দলের জার্সি গায়ে দেখা যাবে কোহলিকে!আসলে একটা সময় আরসিবিকে খেলা দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেইন জল্পনা উস্কে দিলেন।

তিনি হঠাত্ করে জানালেন, আরসিবি ছাড়ল বিরাট কোহলি কোন দলের হয়ে আইপিএলে খেলবেন! তাঁর এমন মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়েছে।ডেল স্টেইন জানিয়েছেন, বিরাট কোহলি আরসিবি ছাড়লে দিল্লি ক্যাপিটালস তাঁকে দলে নেওয়ার জন্য অপেক্ষা করে রয়েছে। অর্থাত্, এর পর দিল্লির জার্সিতে কোহলিকে দেখা গেলে অবাক হওয়ার কিছ থাকবে না।

এখন প্রশ্ন হচ্ছে, দিল্লির হয়েও কি তিনি অধিনায়কত্ব করবেন!ডেল স্টেইন এদিন বলেছেন, ডেভিড বেকহ্যাম, ক্রিস গেইলদের মতো তারকা ক্রিকেটাররা দীর্ঘদিন একটি ক্লাবের হয়ে খেলেছে। তার পর সেই ক্লাব ছেড়ে বেরিয়ে গিয়েছে। এটা তো সময়ের নিয়ম। যে কোনও বড় খেলোয়াড় নিজেকে এগিয়ে নিয়ে যেতে চায়। বিরাট দিল্লির হয়ে খেললে অবাক হওয়ার কিছু থাকবে না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাঞ্জাবের দাপুটে জয়

শটটা খেলেই ভানুকা রাজাপক্ষে এক গাল হাসলেন। শরীর তাক করা লকি ফার্গুসনের বাউউন্সারটা ভালোভাবে এড়াতে ...