Breaking News
virat-kholi-picture-viral

বিরাট কোহলির এই এক ছবিতে হইহই পড়ে গেল নেটপাড়ায়, কী এমন আছে এতে?

আইপিএল ২০২১- এর দ্বিতীয়ার্ধ বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হচ্ছে। বিরাট কোহলির নেতৃত্বে আরসিবি দ্বিতীয় পর্বের প্রথম দুই ম্যাচে হেরেছে। কিন্তু আরসিবি সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সকে একতরফাভাবে পরাজিত করেছে। রোহিত শর্মার শক্তিশালী মুম্বাইয়ের বিরুদ্ধে এই জয়ের পর বিরাটের দলের সব ক্রিকেটারদের সেলিব্রেট করতে দেখা যায়। আসলে এই জয়টা কোহলির দলের জন্য প্রয়োজন ছিল। দ্বিতীয় পর্বে অবশ্য মুম্বইয়ের পারফরম্যান্স তলানিতে ঠেকেছে। গতবারের চ্যাম্পিয়ন দলের হঠাত্ করে কী যে হল তা কেউ বুঝতে পারছেন না।বিরাটের দল আরসিবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছে। এই ছবিগুলি দেখার পর থেকে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে।

আসলে আরসিবি দলের কিছু ক্রিকেটারের পুলে স্নান করার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। অধিনায়ক বিরাট কোহলিসহ আরও অনেক খেলোয়াড় এই ছবিতে রয়েছেন। বিরাট ছাড়াও দেবদত্ত পাডিক্কাল এবং মহম্মদ সিরাজও এই ছবিতে রয়েছেন। ছবিতে আহামরি কিছু নেই। এমন ছবি হামেশাই দেখা যায়। ক্রিকেটাররা একসঙ্গে পুলে স্নান করছেন। আর নিজেদের মধ্যে ঠাট্টা-মজায় মেতে উঠেছেন।

আরসিবি ক্রিকেটারদের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বেশ পছন্দ করেছেন। অনেকেই এই ছবিগুলিতে একের পর এক মন্তব্য করছেন। একজন ইউজার বলেছিলেন, বিশ্বের সমস্ত হট ক্রিকেটার আরসিবিতে রয়েছেন। প্রকৃতপক্ষে আরসিবি খেলোয়াড়দের এই শার্টহীন ছবিগুলি খুব ভাল দেখাচ্ছে। বিরাট কোহলিকে বিশ্ব ক্রিকেটের অন্যতম ফিট ক্রিকেটার হিসেবে বিবেচনা করা হয়। আর একটি ছবিতে তাঁর ফিট চেহারা দেখা যাচ্ছে।

বিরাট কোহলির নেতৃত্বে আরসিবি আজ পর্যন্ত একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি। তবে তিনবার আইপিএলের ফাইনালে পৌঁছেছে। কিন্তু আজ পর্যন্ত কোহলির নেতৃত্বাধীন আরসিবি কখনও ট্রফি জিততে পারেনি। এই কারণে দলের অধিনায়ক বিরাট কোহলি সিদ্ধান্ত নিয়েছেন, তিনি আগামী আইপিএল মরশুমে আরসিবি দলের অধিনায়কত্ব ছেড়ে দেবেন। ইতিমধ্যে ভারতের টি-২০ দলের ক্যাপ্টেন্সি ছাড়ার সিদ্ধান্তও নিয়েছেন কোহলি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.