Breaking News
virat-dance-viral

মিউজিক ভিডিওতে বিরাটের উদ্দাম নাচ, মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ফুটওয়ার্ক থেকে ফুটস্টেপ, সবেতেই পারদর্শী বিরাট কোহলি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে নাচে মত্ত বিরাট। সঙ্গে লিপও দিচ্ছেন। না, কোনও পার্টির মুডে নয়। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মিউজিক ভিডিওতে এই চিত্র দেখা গেল। আইপিএলের ফ্র্যাঞ্চাইজির থিম সং, ‘Never give up, don’t back down’ গানের তালে তালে নাচতে দেখা যায় বিরাটকে।

Advertisement

তিনি একা নন, শরীর দোলাতে দেখা যায় এবি ডি’ভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েল, দেবদত্ত পাড়িক্কাল, দীপক চাহার, মহম্মদ সিরাজকেও। আরসিবির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘দলীয় সংহতি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাহসী স্পিরিট নিয়ে খেলা উদযাপন করা হয়েছে।’ এই মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। লাইক, কমেন্ট করতে শুরু করে নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় ভিডিও।

আইপিএলের ইতিহাসে একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। তারকাখচিত দল নিয়েও বারবার ব্যর্থতা দেখতে হয়েছে। কোহলি, ডি’ভিলিয়ার্স, গেইল, ম্যাক্সওয়েল, ফিঞ্চদের মতো তারকা থাকা সত্ত্বেও ট্রফি জিততে পারেনি। অবশ্য এই নিয়ে ভাবিত নয় টিম কর্তৃপক্ষ। উল্টে দলের ক্রিকেটারদের ধন্যবাদ জ্ঞাপন করে ইনস্টাগ্রামে লেখা হয়েছে, ‘দলের জার্সি পরে মাঠে নেমে নিজেদের সেরাটা দেওয়ার জন্য আরসিবির সমস্ত ক্রিকেটারদের ধন্যবাদ।

Advertisement

পরের আইপিএলে আরসিবিকে নেতৃত্ব দিতে দেখা যাবে না কোহলিকে। থাকবেন না ডি’ভিলিয়ার্সও। সদ্য ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন তিনি। তবে আপাতত সেই নিয়ে মাথা ঘামাতে চান না বিরাটপ্রেমীরা। প্রিয় ক্রিকেটারের নাচে মজেছেন তাঁরা। ব্যাট হাতে বাইশ গজে অনায়াসেই বিপক্ষের আগুনে বোলিং ধ্বংস করেন। ড্যান্স ফ্লোরেও সমান সাবলীল বিরাট।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জাতীয় দল থেকে কি চিরতরে বাদ পড়বেন পন্থ! টানা ব্যর্থতায় প্রশ্নে সুপারস্টারের ভবিষ্যত

২০১৫ থেকে ব্রাত্যদের তালিকায় নাম লিখিয়েছেন। ২০২২- এ এসেও সেই ব্রাত্যদের তালিকা থেকে বেরোতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published.