Breaking News
villan-hasan-bagladesh-come-hero

পাকিস্তানের ‘খলনায়ক’ হাসান বাংলাদেশে এসেই নায়ক

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনালে পাকিস্তানের হারে রীতিমতো খলনায়ক বনে গিয়েছিলেন হাসান আলী। এই খারাপ সময় কাটিয়ে ঘুরে দাঁড়াতে খুব বেশি সময় নেননি এই পেসার। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচেই পাকিস্তানের জয়ের নায়ক এই ডানহাতি পেসার।

শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়েছে পাকিস্তান। দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদাবন ছিল হাসানের। ম্যাচে ৪ ওভারে ২২ রানের বিনিময়ে এই ডানহাতি পেসার শিকার করেছেন ৩ উইকেট। যার ফলে তাঁর হাতে উঠেছে ম্যাচ সেরার পুরষ্কার।

ম্যাচ শেষে হাসান বলেন, ‘আমি আমার সকল ভক্ত সমর্থককে ধন্যবাদ দিতে চাই। যারা বিশ্বকাপ থেকে আমাকে সমর্থন জুগিয়ে আসছেন। সারা বিশ্বে আমার যে ভক্ত সমর্থক আছে তাদেরকে আমি আমার আজকের ম্যাচ সেরার পুরষ্কার উৎসর্গ করতে চাই।’

ডানহাতি এই পেসার আরও বলেন, ‘আমি বিপিএলেও এখানে এসেছি এবং জানি যে এখানকার উইকেট সাধারণত ধীরগতির হয়। তাই আমি বৈচিত্রসহ স্ট্যাম্প টু স্ট্যাম্প বোলিং করেছি এবং সাফল্য পেয়েছি।’

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দল হিসেবে দারুণ পারফরম্যান্স করলেও আসরে একেবারে সাদামাটা ছিলেন হাসান। ৬ ম্যাচ খেলে শিকার করেছেন ৫ উইকেট।

তাছাড়া অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে খরুচে বোলিংয়ের পাশাপাশি ফেলেছিলেন সহজ ক্যাচ। যার ফলে পাকিস্তানি সমর্থকদের চোখে খলনায়ক বনে গিয়েছিলেন এই ডানহাতি পেসার।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.