Breaking News

IPL-এ অবিক্রিত, বিদেশে খেলবেন বিহারি সহ সাত ভারতীয়! বড় আপডেট মঙ্গলবার

পাকিস্তানের অলরাউন্ডার মহম্মদ হাফিজ এবং জিম্বাবোয়ের সিকান্দার রাজাকেও খেলতে দেখা যাবে ঢাকা প্রিমিয়ার লিগে। আইপিএলে অবিক্রিত থেকেছেন। তাই এবার হনুমা বিহারি, বাংলার অভিমন্যু ঈশ্বরণ সহ মোট সাত ভারতীয় ক্রিকেটার অংশ নিতে চলেছেন বাংলাদেশের একমাত্র লিস্ট-এ টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগে। বিহারি, ঈশ্বরণ সহ বাকি ভারতীয়রা হলেন পারভেজ রসুল, বাবা অপরাজিত, অশোক মেনারিয়া, চিরাগ জানি এবং গুরজিন্দার সিং।

শ্রীলঙ্কার বিরুদ্ধে হোয়াইটওয়াশ করা ভারতীয় দলের সদস্য ছিলেন বিহারি। তিনি আপাতত হায়দরাবাদে বাড়িতে গিয়ে কিছুদিন বিশ্রাম নেবেন। তারপরে সরাসরি বাংলাদেশের বিমানে উঠবেন।চলতি সপ্তাহের শেষের দিকেই যোগ দেবেন আবাহনী লিমিটেডে। টুর্নামেন্টের প্ৰথম তিন ম্যাচে বিহারি খেলতে পারবেন না। সেই তিন ম্যাচের জন্য আবাহনী দলে খেলবেন আফগানিস্তানের নাজিবুল্লা জাদরান।

বাংলার রঞ্জি দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ ইংল্যান্ড সফরে ভারতীয় টেস্ট দলে রিজার্ভ হিসাবে সুযোগ পেয়েছিলেন। তিনি ডিপিএল-এ (ঢাকা প্রিমিয়ার লিগ) খেলবেন প্রাইম ব্যাংকের হয়ে। রসুলকে শেখ জামাল ধানমন্ডি, বাবা অপরাজিতকে রূপগঞ্জ টাইগার্স, অশোক মেনারিয়াকে খেলাঘর, চিরাগ জানিকে লিজেন্ডস অফ রূপগঞ্জ এবং গুরজিন্দারকে গাজি গ্রুপ ক্রিকেটার্স দলে খেলতে দেখা যাবে।

বিহারি, ঈশ্বরণ, অপরাজিত, মেনারিয়া, রসুল ডিপিএলে প্ৰথমবার খেলতে যাচ্ছেন না। করোনা অতিমারীর আগে ২০১৯/২০ মরশুমে আগে অংশ নিতে দেখা গিয়েছে তাঁদের। এর আগে দীনেশ কার্তিক, মনোজ তিওয়ারি, ইউসুফ পাঠানকে ডিপিএলে অংশ নিয়েছেন।

এই বছর প্রত্যেক অংশগ্রহণকারী দল একজন করে বিদেশি ক্রিকেটার খেলাতে পারবে। সাত ভারতীয় ছাড়াও পাকিস্তানের মহম্মদ হাফিজ, জিম্বাবোয়ের সিকান্দার রাজা খেলবেন যথাক্রমে মহামেডান স্পোর্টিং এবং সাইনপুকুরের হয়ে।

গত বছর ডিপিএল খেলে বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সেরেছিলেন। এগারো দলের এই লিগ রাউন্ড রবিন ফরম্যাটে খেলা হবে। আইপিএলে দল না পাওয়া ভারতীয় ক্রিকেটাররা বিদেশের লিস্ট-এ ক্রিকেটে খেলতে পাড়ি জমাচ্ছেন। কেউ যাচ্ছেন ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে, যেমন চেতেশ্বর পূজারা, কেউ কেউ আবার বাংলাদেশে পাড়ি দিচ্ছেন। আইপিএলের পরে রঞ্জির নকআউট পর্ব শুরু হবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

ব্যাট হাতে নেমে পড়লেন কেএল রাহুল! শেয়ার করলেন ভিডিয়ো

কেএল রাহুল কবে টিম ইন্ডিয়াতে ফিরবেন? সেই অপেক্ষায় রয়েছেন লোকেশ রাহুলের সকল ভক্ত। প্রথমে চোট …

Leave a Reply

Your email address will not be published.