Breaking News

ইংল্যান্ড সফরে অনিশ্চিত রাহুল, উঠছেন না রোহিতদের বিমানে!

সিনিয়র ওপেনার কেএল রাহুল   সম্ভবত ইংল্যান্ড সফরে নাও যেতে পারেন। কুঁচকির চোটের জন্য় চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগের দিনই ছিটকে যান দলের স্টার ওপেনার। রোহিতের অনুপস্থিতিতে রাহুলের টি-২০ ক্যাপ্টেন হিসাবে অভিষেক করার কথা ছিল। কিন্তু বাধ সাধে চোট। রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। আগামী মাসে ইংল্যান্ড সফরের আগে রাহুলের চোট সেরে না ওঠার সম্ভাবনাই বেশি। ফলে রাহুলকে থেকে যেতে হতে পারে ভারতে।

রাহুলের চোটের প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআই-কে বিসিসিআই-এর আধিকারির আপডেট দিয়েছেন। তিনি বলেন, “রাহুল এখনও ওর কুঁচকির চোট সারিয়ে উঠতে পারেনি। আজ মুম্বইতে দল একত্রিত হবে। এরপর মধ্যরাতে টিম উড়ে যাবে। রাহুলের দলের সঙ্গে সফর করছে না। ওর আরও কিছুটা সময় লাগবে চোট সারতে। হতে পারে চলতি সপ্তাহের শেষে ওকে ফিটনেস টেস্ট দিতে হবে। তবে ওর সেরে ওঠার সম্ভাবনা উজ্জ্বল নয়।” জানা যাচ্ছে রাহুলের পরিবর্ত নিয়ে ভাবিত নয় নির্বাচকরা। দলে গিল শুভমান গিল রয়েছে। ফলে ওপেনার নিয়ে সমস্যা হবে না ইন্ডিয়ার।

করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বিরাট কোহলির ভারত । গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। খেলা শুরু টেস্ট শেষ হওয়ার ঠিক দু’দিন পর ৭ জুলাই থেকে।

অধিনায়ক রোহিত শর্মা , ভাইস ক্য়াপ্টেন কেএল রাহুল , শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার , হনুমা বিহারী , চেতেশ্বর পূজারা , ঋষভ পন্থ , কেএস ভারত, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন , শার্দূল ঠাকুর, মহম্মদ শামি , জসপ্রীত বুমরা , মহম্মদ সিরাজ , উমেশ যাদব  ও প্রসিদ্ধ কৃষ্ণা ।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-২০’তে ভারতের হয়ে সর্বাধিক রানের পার্টনারশিপ গড়ার নজির সঞ্জু-হুডার

সদ্য শেষ হওয়া আইপিএল হোক কিংবা ঘরোয়া ক্রিকেট সবক্ষেত্রেই একেবারে স্বপ্নের ফর্মে ছিলেন দীপক হুডা। …

Leave a Reply

Your email address will not be published.