Breaking News

আকর্ষণের কেন্দ্রবিন্দু Umran Malik; থাকছেন প্রথম একাদশে?

এখন প্রশ্ন একটাই প্রথম টি-২০তে দলে জায়গা পাবেন জম্মুর এই তারকা? দলে তিনি ছাড়াও সুযোগ পেয়েছেন অর্শদীপ সিং, হর্ষল পটেল, আবেশ খানরা। রয়েছেন সিনিয়র বোলার ভুবনেশ্বর কুমারও।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজ। সোমবার থেকেই অনুশীলনে নেমে পড়েছে ভারতীয় দল। ইতিমধ্যেই এই সিরিজ নিয়ে উত্তাপ চড়তে শুরু করেছে। সদ্য আইপিএল খেলে আসা বেশ কিছু নতুন খেলোয়াড় সুযোগ পেয়েছেন ভারতীয় দলে। এদের মধ্যে অন্যতম তরুণ ফাস্ট বোলার উমরান মালিক। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে তাঁর বলের গতি নজর কেড়েছে গোটা বিশ্বের।

এখন প্রশ্ন একটাই প্রথম টি-২০তে দলে জায়গা পাবেন জম্মুর এই তারকা? দলে তিনি ছাড়াও সুযোগ পেয়েছেন অর্শদীপ সিং, হর্ষল পটেল, আবেশ খানরা। রয়েছেন সিনিয়র বোলার ভুবনেশ্বর কুমারও। বোলিং কোচ পরশ মামব্রের তত্ত্বাবধানে প্রত্যেকেই চেষ্টা করছেন প্রথম এগারোতে ঢোকার। দুইজনের বেশী পেসারের খেলার সম্ভাবনা কম। সেক্ষেত্রে ভুবির সঙ্গে কে খেলবেন তা নিয়ে চর্চা অব্যহত। অর্শদীপের খেলার সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

বলাই বাহুল্য, উমরানই এখন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। তাকে নেটে দেখার জন্য ভারতীয় শিবিরেও আগ্রহ ছিল চোখে পড়ার মত। রীতিমতো জোরেই বল করলেন তিনি নেটে। তবে ঋষভ পন্থ তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উমরানের বেশ কিছু বল মাঠের বাইরে পাঠালেন। তবে অধিনায়ক কে এল রাহুলের বেশ কতগুলি বাউন্সার দিতে দেখা যায়। তিনি যে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন তা শরীরী ভাষায় বারবার যেন বুঝিয়ে দিচ্ছিলেন উমরান।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

দল থেকে বাদ দিয়ে এখন মর্গ্যানকে অবসর জীবনের শুভেচ্ছা! KKR-এর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ক্ষোভ সমর্থকদের

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে ইয়ন মর্গ্যানকে সঙ্গত কারণেই ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানায় কলকাতা …

Leave a Reply

Your email address will not be published.