Breaking News
Umesh Yadav should get a chance in Indian team in T20 World Cup,

উমেশ যাদবের টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাওয়া উচিত, কে বললেন এমন কথা!

চলতি আইপিএল (IPL) মরশুমের শুরু থেকেই দুরন্ত ফর্মে তিনি। প্রতিটি ম্যাচেই নিজের কৃতিত্ব দেখিয়েছেন। অথচ আইপিএলে নিলামের সময় কোন দল তাঁকে কেনেনি। শেষমেশ কলকাতা নাইট রাইডার্স (KKR) তাঁর ন্যূনতম মূল্যে কিনে নেন। আর শুরুর দিন থেকেই তিনি চমকের পর চমক দিয়েই চলেছেন।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে নাইট শিবিরের দুরন্ত বোলার উমেশ যাদবকে (Umesh Yadav) নিয়ে। এবার উমেশ যাদবের প্রশংসায় পঞ্চমুখ তাঁর দলেরই এক সতীর্থ। দরাজ গলায় জানালেন, উমেশ বর্তমানে যে ফর্মে আছে, তাতে তাঁর টি২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত। কোন রাখঢাক নয়, সরাসরি জানালেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউথি (Tim Southee)।

নিজের দলের সতীর্থ উমেশ যাদবের বর্তমান ফর্ম দেখে মোটেই তিনি বিস্মিত নন। তাঁর কথায় উমেশ তো এমনিতেই ভালো বোলার। ওর আমি দারুণ ভক্ত। ওঁর সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর সুযোগ হয়েছে। ওঁর পারফরম্যান্স নিয়ে কোন সন্দেহ থাকতে পারে না। বর্তমানে উমেশ যে ফর্মে আছেন, তাতে ওঁর ভারতীয় টি২০ দলে সুযোগ পাওয়া উচিত। সামনেই টি২০ বিশ্বকাপ, উমেশ যাদবের কথা মাথায় রাখতে পারে দল।

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলে রেগুলার সুযোগ পান না উমেশ যাদব। এমনকী চলতি আইপিএলে শুরুতেই অবিক্রিত থেকে যান তিনি। সেই সুযোগ লুফে নেয় কলকাতা নাইট রাইডার্স। তাঁর ন্যূনতম দর ২ কোটিতেই কিনে নেয় নাইট শিবির। আর চলতি আইপিএলে শুরু থেকেই দুরন্ত ছন্দে উমেশ যাদব। এখনও পর্যন্ত ৫ ম্যাচে ১০ টি উইকেট সংগ্রহ করেছেন তিনি। এখানেই শেষ নয়, চলতি আইপিএলে সবচেয়ে বেশি ডট বল করেছেন। এমন বিশ্বমানের বোলারকে নিয়ে টিম সাউথির প্রশংসা, উমেশ যাদবের টি২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

“এই পাগলটা কে রে?” কার্তিকের উপর যখন ক্ষেপে গিয়েছিলেন সৌরভ!

ভারতীয় ক্রিকেটমহলে কান পাতলে আপাতত একটাই কথা শুনতে পাওয়া যাচ্ছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর ভারতীয় ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.