Breaking News
tought-retried-malik-wife-but-do -not-tought-retried-malik

স্ত্রী অবসর নিয়ে ভাবলেও ভাবছেন না স্বামী

নব্বইয়ের দশক থেকেই আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাচ্ছেন শোয়েব মালিক। পাকিস্তানের এই ‘বুড়ো’ ক্রিকেটারের কাগজে কলমে বয়স ৪০ ছুঁই ছুঁই। বাস্তবে হয়তো বয়স আরও বেশি হতে পারে।

Advertisement

এ বয়সেও দাপটের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে যাচ্ছেন সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

অনেকেই মনে করেছেন সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন পাকিস্তানের সাবেক দুই অধিনায়ক শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ।

Advertisement

>কিন্তু বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেও অবসরের ঘোষণা দেননি তারা। বিশ্বকাপ শেষে পাকিস্তান দল বাংলাদেশ সফরে এলেও ব্যক্তিগত কারণে ঢাকায় আসেননি মোহাম্মদ হাফিজ। এসেছেন শোয়েব মালিক।

শোয়েব মালিক আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে চিন্তা না করলেও তার ভারতীয় স্ত্রী সানিয়া মির্জা কিন্তু টেনিস থেকে অবসরের কথা ভাবছেন।

Advertisement

করাচিতে মালিকের সুগন্ধী ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অবসরের বিষয়ে কথা বলেছেন সানিয়া মির্জা। তিনি বলেন, অবসরের আগে আমি আরও দুইটি গ্র্যান্ড স্লাম জিততে চাই।

৪০ ছুঁই ছুঁই শোয়েব মালিক নিজের অবসর প্রসঙ্গ বলেন, আমি অবসর নিয়ে একদমই ভাবছি না। এটি আমার একার সিদ্ধান্ত নয়। আমি বাবরের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছি। সে জানিয়েছে দলের নতুন খেলোয়াড় তৈরি করতে আমাকে দরকার।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাল্লেকেলেতে শ্রীলঙ্কাকে হারাল আফগানিস্তান, ২০২৩ ODI বিশ্বকাপে যোগ্যতা অর্জন করল পাকিস্তান!

পাল্লেকেলেতে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে টসে …

Leave a Reply

Your email address will not be published.