Breaking News

হাল খারাপ! পাকিস্তানের হোটেলে অজি খেলোয়াড়দের বিরক্ত করত ইঁদুর

চলতি বছরের মার্চ-এপ্রিল মাসে অস্ট্রেলিয়া দল পাকিস্তান সফরে গিয়েছিল। দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফরে গিয়েছিল অস্ট্রেলিয়া দল। তবে এই সফরের অভিজ্ঞতা খুব একটা ভালো ছিল না অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের। অজি খেলোয়াড়রা করাচির একটি হোটেল ছিলেন। পাকিস্তানের রুমে ইঁদুর দ্বারা হয়রানির শিকার হয়েছিলেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটাররা। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শীঘ্রই এই সমস্যার সমাধান করেছিল। এজন্য পিসিবিকে ধন্যবাদও জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ার হোটেলে ইঁদুর তাড়ানোর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে কৃতজ্ঞতা স্বীকার করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া টিমের এই ঘটনাটি উল্লেখ করা হয়েছে পিসিবিকে লেখা একটি ক্রিকেট অস্ট্রেলিয়ার একটি চিঠিতে। যেখানে তাদের পাকিস্তান সফরের অভিজ্ঞতার কথা বলা হয়েছে। চিঠিতে বলা হয়েছে, ‘যখন আমরা করাচির হোটেলে পৌঁছেছিলাম, সেখানে বেশ কিছু সমস্যা ছিল, যেমন রুমে ইঁদুর, অস্বাভাবিক গন্ধ এবং বিভিন্ন সমস্যা যা অপ্রত্যাশিত ছিল। আপনি (পিসিবি) এবং আপনার টিম এই সমস্যার বেশিরভাগই সমাধান করেছেন।’ ৪৮ ঘন্টার মধ্যে আমরা সন্তুষ্ট যে সমস্ত পরিবর্তনগুলি একটি নিরাপদ এবং আরামদায়ক থাকার সম্ভাবনা তৈরি করেছিল।’

অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডও পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ান দলের যত্ন নেওয়ার জন্য পিসিবিকে ধন্যবাদ জানিয়েছে। পাকিস্তানি মিডিয়ার মতে, চিঠিতে আরও বলা হয়েছে, ‘আমরা ইসলামাবাদে অবতরণ করার মুহূর্ত থেকে আমাদের অবিশ্বাস্যভাবে ভালভাবে দেখাশোনা করা হয়েছিল। প্রতিশ্রুতি দেওয়া সমস্ত কিছু বিশদ এবং পুঙ্খানুপুঙ্খতার আশ্চর্যজনক স্তরে সরবরাহ করা হয়েছিল।’ ক্রিকেট অস্ট্রেলিয়াও আশা প্রকাশ করেছে যে ভবিষ্যতেও দুই দেশ একে অপরের পাশে দাঁড়াবে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.