Breaking News
todat-RR-play-top4

সেরা ‘চারে’ ওঠার লক্ষ্যে মাঠে নামছে মুস্তাফিজরা

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা শক্তিশালী দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নামছে রাজস্থান রয়্যালস। এই ম্যাচ জিততে পারলেই কলকাতা নাইট রাইডার্সকে সরিয়ে সেরা চারে জায়গা করে নিতে পারবে রাজস্থান রয়্যালস।আইপিএলের দ্বিতীয় পর্বে ফর্মে রয়েছে দুটি দলই। শেষ তিন ম্যাচের জয়-পরাজয়ের পরিসংখ্যান দেখলে শেষ তিনটিতেই জিতেছে দিল্লী ক্যাপিটালস। অন্যদিকে তিনটির মধ্যে দুটোতে জয় পেয়েছে মুস্তাফিজরা। পাঞ্জাব কিংসের বিপক্ষে তো অবিশ্বাস্য এক জয় পেয়েছে রাজস্থান রয়্যালস।

Advertisement

আগের ম্যাচের একাদশ থেকে এই ম্যাচের একাদশে পরিবর্তনের তেমন সুযোগ নেই শক্তিশালী দিল্লীর। তবে দলটির চিন্তার জায়গায় একটিই, মার্কাস স্টয়নিস। ইনজুরিতে পড়েছেন এই ক্রিকেটার। যে কারণে রাজস্থান রয়্যালসের বিপক্ষে তার খেলা নিয়ে কিছুটা ধোঁয়াশা আছে। তবে দলটির পেসার এনরিচ নরকিয়া জানান আগের চেয়ে ভালো অবস্থানে রয়েছেন স্টয়নিস।

শেষ মুহূর্তে যদি নাও খেলতে পারেন তাহলে তার পরিবর্তে একাদশে ঢুকার সম্ভবনা রয়েছে স্টিভ স্মিথের। দলের ভারসাম্যর কারণে একাদশে জায়গা হচ্ছে না অস্ট্রেলিয়ার এই সেরা ব্যাটসম্যানের। অন্যদিকে দিল্লীর ক্যাপিটালসের বিপক্ষে একাদশে বড় কোন পরিবর্তন আনবে না রাজস্থান রয়্যালস। তবে ক্রিস মরিসের ফর্ম ফ্র্যাঞ্চাইজিকে কিছুটা দুশ্চিন্তায় ফেলেছে।

Advertisement

সাম্প্রতিক সময়ের পারফরম্যান্স দলে তার অন্তর্ভুক্তি নিয়ে তেমন কোন প্রভাব ফেলবে না। দিল্লীর বিপক্ষে এই ম্যাচ জিততে পারলেই কলকাতাকে সরিয়ে চারে উঠার সুযোগ রয়েছে মুস্তাফিজদের সামনে। ৮ ম্যাচে চার জয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে রাজস্থান। এক ম্যাচ বেশি খেলে সমান সংখ্যক জয় নিয়ে চারে রয়েছে কলকাতা। এমনকি চেন্নাইয়ে সরিয়ে আবারো শীর্ষে উঠার সুযোগ রয়েছে দিল্লীর সামনেও।উল্লেখ্য, দুই দলের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৪টায়।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রেমের কথা শ্বশুরবাড়িতে জানাতে গিয়ে কী বলতে কী বলে বসলেন রাবাডা?

প্রেমিকার বাবা-মাকে রাজি করাতে কত কিছুই করে ছেলেরা। ব্যতিক্রম নন দক্ষিণ আফ্রিকার জোরে বোলার কাগিসো …

Leave a Reply

Your email address will not be published.