Breaking News
today-night-mi-vs-rcb

আজ IPL-এর মহাযুদ্ধ, রাতে মুখোমুখি বিরাট কোহলি এবং রোহিত শর্মা।একাদশে থাকছেন কারা?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ইতিমধ্যে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষ চারের মধ্যে রয়েছে। অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স পরপর ম্যাচে হারের পর ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে দাঁড়িয়ে রয়েছে।চলতি IPL টুর্নামেন্টের ৩৯তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে রোহিত শর্মা এবং বিরাট কোহলির অধিনায়কত্বের অগ্নি পরীক্ষা। দুটো দলই নিজেদের পরাজয়কে পিছনে রেখে জয়ের স্রোতে ফিরতে চাইছে।ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলির এবং আসন্ন টি-২০ বিশ্বকাপের পর ভারতীয় টি-২০ ক্রিকেটের নেতৃত্ব সামলানোর প্রবল দাবিদার রোহিত শর্মার মধ্যে এবার সামনা-সামনি লড়াই।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ইতিমধ্যে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষ চারের মধ্যে রয়েছে।অন্যদিকে মুম্বই ইন্ডিয়ান্স পরপর ম্যাচে হারের পর ৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে দাঁড়িয়ে রয়েছে। দুটো দলেরই টপ অর্ডার ভারতীয় ব্যাটসম্যান ফর্ম ফিরে পাওয়ার জন্য লড়াই করে যাচ্ছেন।তবে এই সমস্যা মুম্বই ইন্ডিয়ান্স দলেই বেশি রয়েছে।টি-২০ বিশ্বকাপে ভারতীয় ব্যাটিং ব্রিগেডে কোহলি, রোহিত, সূর্যকুমার যাদব এবং ইশান কিষাণকে দেখতে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

কিন্তু, গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কোহলির পারফরম্যান্স বাদ দিলে, ভারতীয় ক্রিকেট অধিনায়কের ব্যাট সেভাবে জ্বলে উঠতে দেখা যায়নি। এছাড়া হার্দিক পান্ডিয়াকে মুম্বইয়ের চূড়ান্ত একাদশে জায়গা দেওয়া হয়নি।আশঙ্কা করা হচ্ছে, এই ভারতীয় অলরাউন্ডার এখনও পর্যন্ত ১০০ শতাংশ ফিট হয়ে উঠতে পারেননি।যদি হার্দিক এই ম্যাচে ১০০ শতাংশ ফিট হয়ে ওঠেন, তাহলে সৌরভ তিওয়ারির জায়গায় তাঁকে দলে সুযোগ দেওয়া হতে পারে।

ঝাড়খণ্ডের বাঁ হাতি ক্রিকেটার তিওয়ারির থেকে বরোদার এই অলরাউন্ডার অনেকটাই বেটার চয়েস হবে, তা আশা করা যেতেই পারে। শারজায় চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করে বিরাট কোহলি ছন্দে ফেরার সংকেত দিয়েছেন। যদিও গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে রোহিত শর্মা নিজের সেরা ফর্ম দেখাতে পারেনি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.