Breaking News
today-newzelend-pakistan-big-match

এবার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রতিশোধ নেওয়ার পালা পাকিস্তানের

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৯তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে এবারের আসরে ২ ফেভারিট দল পাকিস্তান এবং নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় আজ ম্যাচটি শুরু হবে রাত ৮ টায়। তবে পাকিস্তানের কাছে এই ম্যাচটি প্রতিশোধ নেওয়ার পালা। কিছুদিন আগেই পাকিস্তানের মাটিতে সফর স্থগিত করেছে নিউজিল্যান্ড।

Advertisement

১৭ তারিখ থেকে মাঠে গড়ানোর কথা ছিল পাকিস্তান-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজের। তবে রাওয়ালপিন্ডিতে ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে নিরাপত্তাজনিত অজুহাতে পাকিস্তানে খেলোয়াড়দের রাখতেই অস্বীকৃতি জানায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এরপর একই কারণ দেখিয়ে ইংল্যান্ডও বাতিল করে দেয় পাকিস্তান সফর। এতে করে আবার শঙ্কা দেখা দেয়, পাকিস্তানে আবার আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ হচ্ছে না তো! কেননা বড় দুটি দলের সফর না করা মানে দেশটির নিরাপত্তা নিয়ে নতুন করে প্রশ্ন তোলার সামিল।

Advertisement

সে সময় অনেক গণমাধ্যম থেকে শুরু করে পাকিস্তানের বর্তমান-সাবেকরা এই ঘটনার ইন্ধতদাতা হিসেবে উল্লেখ করেছিলেন ভারতের নাম। পাকিস্তানের দেশটির তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী তো বলেই বসেন, ভারতের পক্ষ থেকেই কিউইদের প্রাণনাশের হুমকি দিয়ে ই-মেইল পাঠানো হয়, যে কারণে সিরিজ বাতিল হয়ে যায়।

ইতিমধ্যেই ভারতের বিপক্ষে স্মরণীয় ১০ উইকেটে জয় লাভ করেছে পাকিস্তান। এবার নিউজিল্যান্ডকে হারিয়ে সেই প্রতিশোধ সম্পন্ন করতে চায় পাকিস্তান। যদিও গতকাল ম্যাচ শুরুর আগেই সংবাদ সম্মেলনে এ বিষয়ে আবার দুঃখ প্রকাশ করেছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

Advertisement

তিনি বলেছেন, ‘এটা সত্যিই হতাশাজনক ছিল। আমি জানতাম যে দলটি পাকিস্তান সফরে গিয়েছিল তারা সেখানে খেলতে মুখিয়ে ছিল। তবে বিষয়টি সত্যিই লজ্জাজনক ছিল যে শেষ পর্যন্ত সফরটি বাতিল হয়েছিল।’

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

শতরানের দোরগোড়ায় দুই পাক ওপেনার, রাওয়ালপিন্ডিতে ব্রিটিশ বোলাররাও টের পাচ্ছেন কত ধানে কত চাল

ইটের জবাবে পাথর নয়, বরং পাথরের আঘাত হজম করার পরে ইট ছুঁড়তে শুরু করেছে পাকিস্তান। …

Leave a Reply

Your email address will not be published.