Breaking News
today-mi-vs-rr-

বাঁচা-মরার লড়াইয়ে মুম্বাইয়ের মুখোমুখি মুস্তাফিজরা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মহাগুরুত্বপূর্ণ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে দুই দলের জন্যই এই ম্যাচের জয় অত্যন্ত গুরুত্বপূর্ণ।শারজায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এখন পর্যন্ত মুম্বাই ও রাজস্থান খেলেছে ১২টি করে ম্যাচ। দুই দলই পাঁচটি ম্যাচে জিতেছে এবং সাতটি ম্যাচে হেরেছে। সমান ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে অবস্থানও তাই কাছাকাছি।

মুস্তাফিজরা অবশ্য রান রেটের ব্যবধানে এগিয়ে আছেন মুম্বাইয়ের চেয়ে। এই ম্যাচে রোহিত শর্মার দলকে হারাতে পারলে সেই ব্যবধান বাড়বে পয়েন্টের হিসাবেও। সেক্ষেত্রে প্লে-অফে যাওয়ার জন্য মুস্তাফিজদের জিততে হবে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে, লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে।

টিকে থাকার লড়াইয়ে পাল্লা দিতে এই ম্যাচে দুই দলের একাদশেই পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। যথারীতি এই ম্যাচেও রাজস্থানের বোলিং আক্রমণকে নেতৃত্ব দেবেন মুস্তাফিজ। তার সাবেক দল মুম্বাই সাফল্যের জন্য মরিয়া থাকলেও দলটির ব্যাটসম্যানরা তেমন ফর্মে নেই। তবুও বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে মুস্তাফিজকে দিতে হবে বড় পরীক্ষা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

একঝলক দেখার জন্য রাস্তা আটকে দাঁড়িয়ে হাজার হাজার মানুষ, ভিড় দেখে মাথায় হাত রোহিতের

জনপ্রিয়তায় বলিউড তারকাদের অনায়াসে পিছনে ফেলতে পারেন রোহিত শর্মা। ভারত অধিনায়কের অনুরাগীর সংখ্যা চ্যালেঞ্জ জানাতে …

Leave a Reply

Your email address will not be published.