Breaking News

আইপিএলে আজ মুখোমুখি KKR-RCB, কখন কোথায় দেখবেন ম্যাচ? বিস্তারিত জানুন-

ফের একবার কলকাতা নাইট রাইডার্সের (KKR) মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। প্লে অফে যাওয়ার ক্ষেত্রে এই ম্যাচ মহাগুরুত্বপূর্ণ KKR-এর কাছে। এই ম্যাচটা জিততেই হবে কলকাতাকে।

IPL-এর দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (KKR) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। বর্তমানে পয়েন্ট তালিকায় তিন নম্বরে আছে বিরাটের দল। অন্যদিকে পয়েন্ট তালিকায় সাত নম্বরে আছে মর্গ্যান বাহিনী। প্লে অফে যেতে গেলে এই ম্য়াচটা জিততেই হবে কলকাতা নাইট রাইডার্সকে।

গতকাল থেকে শুরু হয়েছে IPL-এর দ্বিতীয় পর্ব। গতকাল মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। ম্যাচটিতে ২০ রানে মুম্বইকে হারায় চেন্নাই। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে KKR ও RCB। রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে নাইটদের রেকর্ড বরাবরই ভালো। IPL-এর প্রথম মরশুমে প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল। জিতেছিল নাইট রাইডার্স। এখনও পর্যন্ত দুই দল মুখোমুখি হয়েছে ২৭ বার। এরমধ্যে কলকাতা জিতেছে ১৪টা ম্যাচে আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জিতেছে ১৩টাতে। চলতি মরশুমের প্রথম পর্বে ৩৮ রানে জেতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আজ IPL-এর ৩১ তম ম্যাচে নামবে দুই দল।ইতিমধ্যে দুবার IPL জিতেছে কলকাতা। কিন্তু এখনও খাতা খুলতে পারেনি ব্যাঙ্গালোর। এবার তারা ভালো জায়গায় আছে। বিশেষজ্ঞদের মতে প্রথম পর্বের খেলাটা খেলতে পারলে এবার ট্রফি ব্যাঙ্গালোরের হাতে উঠতে পারে।

কোথায় খেলা হবে?
আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে।
কখন শুরু হবে?
ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটা শুরু হবে ম্যাচ। টস হবে সন্ধ্যে সাতটায়।

কোথায় সম্প্রচারিত হবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচারিত হবে ম্যাচটি। লাইভ স্ট্রিমও করা হবে। মোবাইল, কম্পিউটার বা স্মার্ট টিভি থেকে দেখতে গেলে ডিজনি+হটস্টার অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়াও ম্যাচের বলপ্রতি আপডেটের জন্য IPL-এর অফিসিয়াল সাইটেও চোখ রাখতে পারেন। এছাড়াও প্রতি মুহূর্তের আপডেটের জন্য চোখ রাখতে পারেন এই সময় ডিজিটালে।

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ধোনির প্রথা ভেঙে দিলেন হার্দিক! দেখুন ট্রফি জিতে কার হাতে তুলে দিলেন পান্ডিয়া

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর মেয়াদে একটি প্রথা শুরু করেছিলেন, যেখানে একটি সিরিজ …

Leave a Reply

Your email address will not be published.