Breaking News
today-ipl-obks vs rr

IPL 2021, PBKS vs RR- আজ আইপিএলে কেএল রাহুল বনাম সঞ্জু স্যামসনের দ্বৈরথ, জয় পেতে মরিয়া দুই দল

মঙ্গলবার আইপিএলে মাঠে কেএল রাহুলের পঞ্জাব কিংস। প্রতিপক্ষ সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস। জয় দিয়ে মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্ব শুরু করতে মরিয়া দুই দল।

মঙ্গলবার আইপিএলে আরও একটি মেগা ফাইট। মরুদেশে আইপিএলের দ্বিতীয় পর্বে মাঠে নামতে চলেছে কেএল রাহুলের পঞ্জাব কিংস ও সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস। প্রথম পর্বের সাক্ষাতে দুই দলের বিগ স্কোরিং রুদ্ধশ্বাস ম্যাচে ৪ রানে জয় পেয়েছিল পঞ্জাব। ম্য়াচে কেএল রাহুল করেছিলেন ৯১। অপরদিকে সেঞ্চুরি করেও দলকে জয় এনে দিতে পারেননি সঞ্জু। দ্বিতীয় পর্বে মরুদেশে নতুন করে শুরু করার লক্ষ্যে দুই দল। জয় দিয়ে অভিযান শুরু করতে মরিয়া পঞ্জাব ও রাজস্থান।

ঘুড়ে দাঁড়াতে মরিয়া পঞ্জাবভারতের মাটিতে আইপিএলের প্রথম পর্বে যে দুটি দল একমাত্র আটটি করে ম্যাচ খেলেছিল তাদের মধ্যে অন্য়তম পঞ্জাব কিংস। প্রথম পর্বের সফরটাও খুব একটা সুখকর ছিল না কেএল রাহুলের দলের। ৮ ম্যাচে মাত্র ৩টিতে জয় পয়েছিল পঞ্জাব কিংস। ফলে মরুদেশে প্লে অফের টিকিট পাকা করতে হলে বাকি ৬ ম্যাচে ৫টিতে জিততে হবে রাহুল-মায়াঙ্ক-গেইলদের। তবে দলের ঘুড়ে দাঁড়ানোর বিষয়ে বিশ্বাসী পঞ্জাব কোচ অনিল কুম্বলে। অনুশীলনেও নিজেদেল যাবতীয় শক্তি ঝালিয়ে নিয়েছে প্রীতি জিন্টার দল। রাজস্থানের বিরুদ্ধে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী কেএল রাহুলের দল।

লড়াই দিতে প্রস্তুত রাজস্থানআইপিএল ২০২১-এর প্রথম পর্বে পঞ্জাব কিংসের থেকে কিছুটা ভালো জায়গায় রয়েছে রাজস্থান রয়্যালস। প্রথম ৭টি ম্য়াচে ৪টিতে জয় পেয়েছে সঞ্জু স্যামসনের দল। ফলে এখনও শেষ চারে যাওয়ার জন্য এখনও একাধিক সুযোগ রয়েছে রাজস্থানের সামনে। কিন্তু সঞ্জু স্যামসনের দলের সব থেকে বড় সমস্যা হল একাধিক তারকা প্লেয়ারকে পাচ্ছে না। সেই তালিকায় রয়েছে বেন স্টোকস, জস বাটলার, জোফ্রা আর্চারের মত নাম। তাদের পরিবর্ত হিসেবে প্লেয়ার নিয়েছে রাজস্থান। দ্বিতীয় পর্বে মরুদেশে প্রথম পর্বে হারের বদলা নিতে মুখিয়ে রয়েছে সঞ্জু স্যামসন, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়ারা।

ম্যাচ প্রেডিককশনআইপিএলের প্রথম পর্বে পঞ্জাবের থেকে অপেক্ষাকৃত ভালো ফর্মে ছিল রাজস্থান। তবে দ্বিতীয় পর্বে তাদের একাধিক প্লেয়ার নেই। অপরদিকে ধারাবাহিকতার অভাব বারবার ভুগিয়েছে পঞ্জাব কিংসকে। ফলে মঙ্গলবারও হাড্ডাহাড্ডি ম্যাচ হওয়ার সম্ভাবনাই বেশি। তবে যেই দল প্রথম ব্যাটিং করবে তাদেরই জয়ের সম্ভাবনা বেশি বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ধোনির প্রথা ভেঙে দিলেন হার্দিক! দেখুন ট্রফি জিতে কার হাতে তুলে দিলেন পান্ডিয়া

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর মেয়াদে একটি প্রথা শুরু করেছিলেন, যেখানে একটি সিরিজ …

Leave a Reply

Your email address will not be published.