Breaking News
today-ipl-match-KKr-vs Pbks

প্লে-অফের কঠিন সমীকরণ নিয়ে আজ রাতে পাঞ্জাব কিংসের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতার একাদশে দুটি পরিবর্তন

আইপিএলে আজ গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স বনাম পাঞ্জাব কিংস। দুই দলের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে যারা জয়লাভ করবে তাদের প্লে-অফের খেলার সুযোগ অনেকটাই বেড়ে যাবে। এই মুহূর্তে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।অন্যদিকে ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে পাঞ্জাব কিংস।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই দল একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। কলকাতার একাদশে আসতে পারে দুটি পরিবর্তন। ইনজুরির কারণে খেলতে পারছেন না অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তার পরিবর্তে গত ম্যাচে ছিলেন টিম সাউদি।তবে আজকের ম্যাচে লকি ফার্গুসনের পরিবর্তে একাদশে দেখা যেতে পারে বেন কাটিংকে।

এছাড়াও সন্দীপ ওয়ারিয়ারের পরিবর্তে একাদশে আসছেন প্রসিদ কৃষ্ণ। অন্যদিকে ক্রিস গেইল আইপিএল ছেড়ে যাওয়ার কারণে পাঞ্জাব কিংসের একাদশে আসছে পরিবর্তন।কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেট কিপার), সুনীল নারাইন, টিম সাউদি, বেন কাটিং/লকি ফার্গুসন, প্রসিদ কৃষ্ণ/সন্দীপ ওয়ারিয়ার, বরুণ চক্রবর্তী

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.