Breaking News
there-is-a-lot-of-trouble-outside-the-field-in-the-pakistan-afghanistan-match

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে মাঠের বাইরে বিস্তর ঝামেলা, তদন্তের নির্দেশ আইসিসি-র

শুক্রবার পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচ দেখা ঘিরে দর্শকদের মধ্যে বচসা। টিকিট থাকা সত্ত্বেও খেলা দেখতে পারলেন না একাধিক দর্শক। ক্ষমা চাইল আইসিসি। দেওয়া হয়েছে তদন্তের নির্দেশও।

Advertisement

পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। নামানো হয়েছিল ঘোড়সওয়ার পুলিশও। মাঠে ৭০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। সব টিকিট বিক্রি হয়ে যায়। কিন্তু খেলা শুরু হয়ে যাওয়ার পর দেখা যায় একাধিক দর্শক মাঠে জোর করে ঢোকার চেষ্টা করছেন। এমনকি কিছু দর্শক বৈধ টিকিট থাকা সত্ত্বেও মাঠে ঢুকতে পারেননি।

আইসিসি-র তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, পাকিস্তান এবং আফগানিস্তান ম্যাচের জন্য ১৬ হাজার টিকিট বিক্রি করা হয়েছিল। তবু হাজার হাজার দর্শক টিকিট ছাড়াই দুবাই স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেন। দুবাই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। মাঠের ভিতরে যাঁরা রয়েছেন তাঁদের সুরক্ষা দেওয়ার জন্য স্টেডিয়ামের সব দরজা বন্ধ করে দেওয়া হয়েছে।

Advertisement

আমিরশাহি ক্রিকেট বোর্ডকে তদন্তের নির্দেশ দিয়েছে আইসিসি। ভবিষ্যতে যাতে এরকম না ঘটে সেই দিকেও নজর দেওয়ার নির্দেশ দিয়েছে তারা। বৈধ টিকিট থাকা সত্ত্বেও যাঁরা মাঠে ঢুকতে পারেননি তাঁদের কাছে ক্ষমা চেয়েছে আইসিসি, বিসিসিআই এবং আমিরশাহি ক্রিকেট বোর্ড। টিকিট বণ্টনকারী সংস্থার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে তাঁদের।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

গাঁজার থেকে দ্রুত ছড়িয়ে পড়ছে টি-টোয়েন্টি লিগ, বিরক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার

বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ শুরু হচ্ছে। অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডে আগেই টি-টোয়েন্টি লিগ ছিল, পরের বছর …

Leave a Reply

Your email address will not be published.