Breaking News
The umpire warned Lokesh Rahul

ভিডিয়ো: ক্ষমা চেয়েও পার পেলেন না, জোহানেসবার্গে লোকেশ রাহুলকে সতর্ক করলেন আম্পায়ার

পুরোপুরি প্রস্তুত ছিলেন না। তাই স্টান্স নেওয়ার পর হঠাৎই বোলারকে থামিয়ে দেন লোকেশ রাহুল। ক্রিকেটে এমনটা হামেশাই দেখা যায়। তবে জোহানেসবার্গে প্রোটিয়া পেসার কাগিসো রাবাদাকে অযথা রান-আপে দৌড় করানোর জন্য ক্ষমা চেয়ে নিতে দেখা যায় ভারত অধিনায়ককে।

যদিও ক্ষমা চেয়েও পার পাননি লোকেশ। আম্পায়ার এরাসমাস তাঁকে মৃদু গলায় সতর্ক করে দেন। আম্পায়ারকে বলতে শোনা যায়, ‘একটু তাড়াতাড়ি নাও’।

জোহানেসবার্গে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ভারত। ইনিংসের পঞ্চম ওভারের তৃতীয় বল করার জন্য দৌড়ে আসেন রাবাদা। তবে ডেলিভারির জন্য উদ্যত রাবাদাকে একেবারে শেষ মুহূর্তে থামিয়ে দেন রাহুল। আসেল তিনি ততক্ষণে প্রস্তুত হতে পারেননি।

রাহুল তত্ক্ষণাত ক্ষমা চেয়ে নেন। তাঁকে ‘সরি’ বলতে শোনা যায়। তবে তার পরেই স্টাম্প মাইক্রোফোনে আম্পায়ার এরাসমাসের কথা ধরা পড়ে। তিনি বলেন, ‘কেএল, একটু তাড়াতাড়ি করার চেষ্টা করো।’

ভারত জোহানেসবার্গের প্রথম ইনিংসে ২০২ রানে অল-আউট হয়ে যায়। লোকেশ রাহুল দলের হয়ে সব থেকে বেশি ৫০ রান করেন। এছাড়া রবিচন্দ্রন অশ্বিন করেন ৪৬ রান। মারকো জানসেন ৩১ রানে ৪টি উইকেট দখল করেন। পালটা ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা প্রথম দিনের শেষে ১ উইকেটের বিনিময়ে ৩৫ রান তুলেছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-২০’তে ভারতের হয়ে সর্বাধিক রানের পার্টনারশিপ গড়ার নজির সঞ্জু-হুডার

সদ্য শেষ হওয়া আইপিএল হোক কিংবা ঘরোয়া ক্রিকেট সবক্ষেত্রেই একেবারে স্বপ্নের ফর্মে ছিলেন দীপক হুডা। …

Leave a Reply

Your email address will not be published.