Breaking News

নির্বাচকরা দেশে ফেরাতে চেয়েছিলেন হার্দিককে, আটকে দেন ধোনিই

হার্দিক পাণ্ড্যকে নিয়ে ভারতীয় শিবিরে চলছে ধোঁয়াশা। গত দু’দিনে হার্দিককে নেটে বল করতে দেখা গেলেও তার আগে তাঁকে হাত ঘোরাতে দেখা যায়নি। এর মধ্যেই সামনে এসেছে নতুন তথ্য।

জানা গিয়েছে, হার্দিককে আইপিএল-এ বল করতে না দেখে তাঁকে দেশে ফেরাতে চেয়েছিলেন নির্বাচকরা। কিন্তু তা আটকে দেন মহেন্দ্র সিংহ ধোনি। হার্দিকের ফিনিশিং দক্ষতার উপর অগাধ আস্থা রয়েছে ধোনির। সে কারণেই তাঁকে শেষ বারের মতো দেখে নিতে চেয়েছিলেন তিনি।

এক ওয়েবসাইটে ভারতীয় দলের এক সূত্র বলেছেন, “আসল কথা হল, আইপিএল-এ হার্দিক বল না করায় ওকে দেশে ফেরাতে চেয়েছিলেন নির্বাচকরা। কিন্তু ভারতীয় দলের মেন্টর ধোনি হার্দিককে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন। হার্দিকের খেলা শেষ করার দক্ষতার জন্যেই এই সিদ্ধান্ত।”

ওই সূত্রের সংযোজন, “গত ছ’মাস ধরে হার্দিকের ফিটনেস নিয়ে একের পর এক রহস্য তৈরি হয়েছে। এখন বলা হচ্ছে ওর কাঁধের চোট। ওকে খেলাতে গিয়ে একজন সম্পূর্ণ ফিট ক্রিকেটারকে সুযোগ দেওয়া হচ্ছে না। একজন আনফিট খেলোয়াড়কে খেলানো হচ্ছে যে দলের কাজে লাগছে না। ওর জন্য যোগ্য একজন ক্রিকেটার সুযোগ পাচ্ছে না।”

প্রাক্তন নির্বাচকরাও হার্দিকের দলে থাকা নিয়ে দ্বিধাবিভক্ত। দিলীপ বেঙ্গসরকর এবং সন্দীপ পাতিল মনে করছেন, হার্দিককে দলে রাখা নিয়ে অধিনায়ক, কোচ এবং দলের আরও ভাবা দরকার ছিল। বিশ্বকাপ শুরু হওয়া পর্যন্ত হার্দিককে নিয়ে অপেক্ষা করা ঠিক হয়নি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

নেতৃত্বভার পেলে সানন্দে গ্রহণ করবেন হার্দিক

ভারতীয় দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেলে অবশ্যই তা সানন্দে লুফে নিতে চান হার্দিক পান্ডিয়া। তবে …

Leave a Reply

Your email address will not be published.