Breaking News
the-ring-broke-and-the-spectators-entered-the-field-and-kissed-mustafizs-feet

বলয় ভেঙে মাঠে দর্শক ঢুকে মুস্তাফিজের পায়ে চুম্বন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে প্রবেশ করেছিলেন এক দর্শক। নর্দান গ্যালারী থেকে বেরিয়ে রেলিং পেরিয়ে মাঠে প্রবেশ করেন সেই দর্শক। এখানে উপস্থিত থাকা সিকিউরিটিরা চেষ্টা করলেও শুরুর দিকে ধরতে পারেননি। পরবর্তীতে অবশ্য তাঁকে ধরে নিয়ে মাঠের বাইরে চলে যান দায়িত্বপ্রাপ্তরা।

এরপর হঠাৎই মিরপুরে শোরগোল। মাঠের খেলা ছাপিয়ে সবার চোখ তখন মাঠের উত্তর গ্যালারীতে। হাজারখানেক দর্শকের মাঝ থেকে হুট করেই রেলিং পেরিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করেন একজন। সেটিতে অবশ্য  সফলও হয়েছেন তিনি।

রেলিং পেরিয়ে যখন মাঠে প্রবেশের চেষ্টা করছিলেন সেই দর্শক তখন সেখানে দায়িত্বপ্রাপ্ত সিকিউরিটিরা তাঁকে আটকানোর চেষ্টা করেন। তবে ৫-৬ জন মিলে চেষ্টা করলেও তাঁর মাঠে প্রবেশ করা আটকাতে পারেননি।

জৈব সুরক্ষা বলয়ের তোয়াক্কা না করে মাঠে প্রবেশ করা সেই দর্শক উইকেটের খুব কাছাকাছি গিয়ে নিচু হয়ে যান। সেখানে দাঁড়িয়ে ছিলেন মুস্তাফিজ। বাঁহাতি এই পেসারের সামনে গিয়ে পায়ে চুম্বন করেন সেই দর্শক।

এরপর স্টেডিয়ামের দায়িত্বে থাকা সিকিউরিটিরা সেই দর্শককে ধরে মাঠের বাইরে নিয়ে যান। সেই ওভারে এক বল করার পর খানিকটা অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন মুস্তাফিজর। বাঁহাতি এই পেসারের ওভারটি শেষ করেন শরিফুল ইসলাম।

মাঠে দর্শক প্রবেশ করার ঘটনা বাংলাদেশে এবারই প্রথম নয়। এর আগে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজাকে উদ্দেশ্য করে মাঠে প্রবেশ করেছিলেন দর্শক। তাতে সর্বশেষ কয়েক বছরে মাঠে দর্শক প্রবেশের এটি তৃতীয় ঘটনা।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভারত-পাক ম্যাচের আগে আর হবে না ‘মওকা-মওকা’ বিজ্ঞাপন! কিন্তু কেন?

দুর্গাপুজোর আগে মহালয়া যেমন শারদ উৎসবের জানান দিয়ে যায়, ঠিক তেমনই ভারত-পাকিস্তান ম্যাচের আগে মওকা-মওকা …

Leave a Reply

Your email address will not be published.