Breaking News

PAK vs AUS: তপ্ত করাচির দুপুরে দর্শকদের জন্য বিশেষ খানপানের ব্যবস্থা করল PCB

দ্বিতীয় টেস্টে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। ম্যাড়মেড়ে রাওয়ালপিন্ডির পিচে প্রথম টেস্ট ড্র হওয়ার পর, শনিবার (১২ মার্চ) করাচিতে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এই ম্যাচ ঘিরে প্রত্যাশিতভাবেই দর্শকদের মধ্যে প্রবল উন্মাদনা চোখে পড়ে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) ম্যাচ দেখতে আগত দর্শকদের জন্য একটি সুন্দর উপহার দিল। ভারতীয় উপমহাদেশে ইতিমধ্যে থার্মোমিটারে তাপমাত্রা চড়তে শুরু করেছে। করাচিতেও এই সময় বেশ ভালই গরম পড়েছে। এই গরমের মধ্যেই দর্শকদের জন্য সামান্য খানপানের ব্যবস্থা করল পিসিবি।

একটি বক্সের মধ্যে একটি লেবু, কেক, পাইসহ একটি ঠান্ডা পানীয় প্যাক করে ম্যাচ দেখতে আসা দর্শকদের মধ্যে পিসিবির তরফেই তা বিলানো হয়। নিঃসন্দেহে পিসিবির তরফে দর্শকদের জন্য এই সামান্য উপহার তাদের মন জিতেছে। সাধারণত মাঠে দর্শকদের কথা ভেবে এমন দৃশ্য খুব একটা দেখা যায় না। তাই পিসিবির এই উদ্যোগ কিছুটা হলেও নতুন।

ম্যাচের কথা বলতে গেলে অস্ট্রেলিয়া অধিনায়ক প্যাট কামিন্স এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। অজি দলে জোস হ্যাজেলউডের বদলে আসেন মিচেল সোয়েপসন। অপরদিকে, পাকিস্তান হাসান আলি ও ফাহিম আশরফকে দলে সুযোগ দেয়।

প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর তিন উইকেটের বিনিময়ে ২৫১ রান। উসমান খোয়াজা ১২৭ রান করে অপরাজিত রয়েছেন। স্টিভ স্মিথ ৭২ রান করে হাসান আলির বলে আউট হন। ফাহিম আরেকটি উইকেট নেন এবং মার্নাস ল্যাবুশেন রান আউট হয়েছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

বেয়ারস্টো করে দেখালেন, ১৪ বছরে কোনও ব্রিটিশ ক্রিকেটার পারেননি এই কাজ

ইংল্যান্ডের এজবাস্টন টেস্ট জয়ের অন্যতম কারিগর জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। পরপর দুই ইনিংসে সেঞ্চুরি করলেন …

Leave a Reply

Your email address will not be published.