Breaking News

খাবার দেরিতে দেওয়ায় ইলন মাস্ককে প্রতিষ্ঠানটি কেনার অনুরোধ ভারতীয় ক্রিকেটারের

ধনকুবের ইলন মাস্ক কিছুটা খ্যাপাটে। আপাতত কেনার নেশায় পেয়েছে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিকে। কদিন আগে টুইটার কিনলেন, এরপর টুইট করে ঘোষণা দিয়েছেন কোকাকোলা কিনবেন। তার আগে ম্যাকডোনাল্ড কেনার ইচ্ছাও প্রকাশ করেছেন মাস্ক।

তাঁর এই কেনার নেশা দেখেই সম্ভবত টুইটটি করেছেন গুজরাট টাইটানস ওপেনার শুবমান গিল। অনলাইনে ভারতের এক খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান কেনার জন্য মাস্ককে অনুরোধ করেছেন গিল।

প্রতিষ্ঠানটির নাম ‘সুইগি’—অনলাইনে খাবার সরবরাহের অর্ডার নেয় তারা। বেঙ্গালুরুকেন্দ্রিক প্রতিষ্ঠানটি এরই মধ্যে ভারতের ন্যূনতম ৫০০ শহরে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে। ২০১৪ সালে যাত্রা শুরু করা সুইগি কেনার জন্যই মাস্ককে অনুরোধ করেছেন গুজরাট তারকা।

কারণ, সময়মতো খাবার সরবরাহ করতে পারে না সুইগি। শুবমান গিলের বিশ্বাস, ইলন মাস্ক সুইগি কিনলে তাদের কার্যক্রমে গতি বাড়বে।
ভারতের হয়ে ১০ টেস্ট ও ৩ ওয়ানডে খেলা শুবমান কাল টুইট করেন, ‘ইলন মাস্ক, দয়া করে সুইগি কিনুন, যেন তারা সময়মতো খাবার সরবরাহ করতে পারে।’

টুইটার কেনার পর সামাজিক যোগাযোগমাধ্যমটি সংস্কার এবং আরও কার্যকর করার ঘোষণা দেন মাস্ক। এরই মধ্যে এ নিয়ে কয়েকটি টুইটও করেছেন তিনি। তাই দেখে অনেকেই মাস্ককে বিভিন্ন প্রতিষ্ঠান কেনার অনুরোধ করছেন। শুবমান তাঁকে সুইগি কেনার অনুরোধ জানিয়ে টুইট করার পর কেউ কেউ এমন পোস্টকে মজার হিসেবে নিয়েছেন, কেউ আবার শুবমানকে খোঁচাও মেরেছেন।

এবার আইপিএলে শুরুটা দারুণ করলেও পরে রান শুকিয়ে এসেছে শুবমানের। এ পর্যন্ত ৮ ম্যাচে ২২৯ রান করেছেন। গুজরাট ৮ ম্যাচের মধ্যে ৭টি জেতায় শুবমানের ফর্মহীনতা নিয়ে হয়তো ভাবতে হয়নি। তবে শুবমানের ভক্তরা তাঁর টুইট নিয়ে ভাবছেন। কেউ কেউ তাঁর টুইটটি গুরুত্বের সঙ্গে ভাবার অনুরোধ করেছেন সুইগি কর্তৃপক্ষকে।

তবে মজা করার লোকের তো আর অভাব নেই। সুইগির একটি ভুয়া অ্যাকাউন্ট থেকে শুবমানের টুইটটি রি-টুইট করো লেখা হয়, ‘টি-টোয়েন্টিতে তোমার ব্যাটিংয়ের চেয়েও আমরা এখনো দ্রুত (সেবা দিই)।’

টি-টোয়েন্টিতে শুবমানের স্ট্রাইকরেট ১২৬.৪০। আইপিএলে আরও কম-১২৫.৩৬। তবে সুইগি নামে এই ভুয়া অ্যাকাউন্টের এমন রসিকতাপূর্ণ পোস্ট কেউ কেউ ভালোভাবে নেননি। এক ভক্তের টুইট, ‘ভারতের একজন ক্রিকেটারের সঙ্গে এভাবে কথা বলার কোনো অধিকারই নেই তোমাদের।’

তবে সুইগির আসল অ্যাকাউন্ট থেকে এখনো শুবমানের এই টুইট নিয়ে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি সামাজিক যোগাযোগমাধ্যমে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন Eoin Morgan! কারণ কী?

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পথে England-এর ICC World Cup 2019 জয়ী অধিনায়ক ইওন মরগ্যান । …

Leave a Reply

Your email address will not be published.