Breaking News
That's what Afridi said about being Pakistan's power-hitting coach

পাকিস্তানের পাওয়ার হিটিং কোচ হওয়া নিয়ে যা বললেন আফ্রিদি

টি-টোয়েন্টি ক্রিকেট আবির্ভাবের পর থেকেই জনপ্রিয়তায় শীর্ষে। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে সাফল্যের মূল অস্ত্র পাওয়ার হিটিং। যে দলে ভালোমানের পাওয়ার হিটার আছে তাদের জয়ের সম্ভাবনাই বেশি।

আর এ কারণেই পাওয়ার হিটিং কোচ নিয়োগে মাঠে নেমেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ডিসেম্বরের মাঝপথে পাওয়ার হিটিং কোচের সন্ধানে বিজ্ঞপ্তি দেয় পাকিস্তান। আগ্রহীদের পিসিবির কাছে সিভি পাঠাতে অনুরোধ করা হয়।

পাকিস্তান দলে সাবেক হয়ে যাওয়া ক্রিকেটাদের মধ্যে অন্যতম পাওয়ার হিটার ব্যাটসম্যান ছিলেন শহীদ আফ্রিদি। বুমবুম খ্যাতি পাওয়া এই অলরাউন্ডার বিশ্বের প্রায় সব দেশের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলেছেন।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চলতি আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে শেষবারের মতো ফ্র্যাঞ্চাইজি লিগ খেলবেন ৪১ বছর বয়সী এই অলরাউন্ডার।

জাতীয় দলের পাওয়ার হিটিং কোচ হতে আগ্রহী কিনা জানতে চাইলে সম্প্রতি আফ্রিদি বলেন, পাকিস্তান দলের পাওয়ার হিটিং কোচের ভূমিকার জন্য এখনো কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। যদি কেউ যোগাযোগ করে তাহলে আপনাদের জানানো হবে।

প্রসঙ্গত, পাকিস্তানের হয়ে ৩৯৮ ওয়ানডে, ৯৯টি টি-টোয়েন্টি আর ২৭টি টেস্ট ম্যাচে অংশ নিয়ে ১১টি সেঞ্চুরির সাহায্যে ১১ হাজার ১৯৬ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৫৪১ উইকেট শিকার করেন এই ক্রিকেটার।

আর বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টসহ ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টিতে ৩২৬ ম্যাচে অংশ নিয়ে ৪ হাজার ৩৯৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৩৪৪ উইকেট শিকার করেন আফ্রিদি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ভয়ঙ্কর বিপদে পাক ক্রিকেটার! উঠল ধর্ম অবমাননার অভিযোগ

হাসান আলির স্ত্রী এবং কন্যার সঙ্গে ঘুরতে গিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আপাত …

Leave a Reply

Your email address will not be published.