Breaking News

আবারও মন জিতলেন ধোনি, অনুরাগীর বোনা বিশেষ কাপড় আনতে নিজেই ছুটলেন ‘থালা’

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অনুরাগীর সংখ্যা এবং তাদের তাঁকে ঘিরে উন্মাদনার কথা নতুন করে বলার কিছু নেই। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে নিজের প্রিয় তারকার প্রতি নিজেদের ভালবাসা প্রকাশ করে থাকেন অনুরাগীরা। এমনই এক ধোনি অনুরাগী মাহি ও তাঁর কণ্যা জীভার এক ছবি দিয়ে নিজের ভালবাসা জানান দিলেন।

পেশায় তাঁতী ওই ধোনি অনুরাগী তামিলনাড়ুর ইরোডের বাসিন্দা। তাঁর নিজস্ব হ্যান্ডলুমের ব্যবসা রয়েছে। তিনি ধোনি এবং তাঁর কণ্যার ছবি নিজের তৈরি কাপড়ের মধ্যেই প্রিন্ট করিয়েছেন। বর্তমানে সেই তাঁতী ও তাঁর বোনা কাপড়ের ছবিটি ভাইরাল। ভারতের কেন্দ্রীয় রেলওয়ে এবং টেক্সটাইল মন্ত্রী দর্শনা জরদোশ নিজে ওই তাঁতীর বোনা কাপড়ের ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। ধোনি অনুরাগীর নাম আপ্পুস্বামী বলে জানান মন্ত্রী। ওই অনুরাগীর তৈরি কাপড় আনতে ধোনি নিজেই ছোটেন বলে খবর। দর্শনার শেয়ার করা ছবিতে ধোনিকে ওই কাপড় হাতে দাঁড়িয়ে থাকতেও দেখা যায়।

ধোনির এই কাজের মধ্যে আবারও তাঁর উদারতার পরিচয় পাওয়া গেল। আপাতত আইপিএল শেষে ধোনি বিশ্রাম নিচ্ছেন। তিনি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেন না। তাছাড়া সরাসরি ক্রিকেটের সঙ্গে জড়িত কমেন্ট্রি বা কোচিংও করাননা। তাই এখন তাঁর বিশ্রামের সময়। এ বছর ধোনির আইপিএল দল চেন্নাই সুপার কিংস একেবারেই ভাল পারফর্ম করতে পারেনি। তাঁরা ৯ নম্বরে আইপিএল শেষ করে। পরের বছর আবার ধোনিকে আইপিএলে খেলতে দেখা যাবে কিনা, এখন তাঁর অনুরাগীদের সেই বিষয়ে মূল চিন্তা। তবে ধোনির বিষয়ে আগে থেকে কিছুই বলা যায়না।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভারতের বিপক্ষে খেলবেন বুমরাহ-পান্ত-পুজারা

ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামার আগে আজ গা গরমের প্রস্তুতি ম্যাচে লেস্টারশায়ারের মুখোমুখি হবে …

Leave a Reply

Your email address will not be published.