Breaking News
tamim-help-shuheb-go-worldcup

তামিমের মহানুভবতায় বিশ্বকাপে যাচ্ছেন টাইগার শোয়েব

শোয়েব আলী বুখারি, ক্রিকেট অঙ্গনে তিনি পরিচিত টাইগার শোয়েব নামে। যেখানেই বাংলাদেশ ক্রিকেট দলের খেলা, সেখানেই হাজির হয়ে যান বাংলাদেশের পতাকা আর বাঘের অবয়ব নিয়ে। সেই শোয়েব এবার বিশ্বকাপে যাচ্ছেন তামিম ইকবালের মহানুভবতায়।ক্রিকেটের পেছনে ছুটে পেশাগত জীবনে থিতু হওয়া সম্ভব হয়নি শোয়েবের। ধারদেনা করে খেলা দেখার নেশা তবু কমবার নয়। সংযুক্ত আরব আমিরাত ও ওমানের মত খরুচে জায়গায় বসতে চলেছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বিশ্বকাপে কীভাবে যাবেন, কোনোভাবেই বুঝতে পারছিলেন না শোয়েব।

এমন পরিস্থিতিতে শোয়েব ফোন করেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। তামিম নিজে বিশ্বকাপে যাচ্ছেন না, কিন্তু মুহূর্তেই শোয়েবের স্পন্সরের ব্যবস্থা করে দেন। তাই অনিশ্চয়তা কাটিয়ে বিশ্বকাপ মাঠে বসে দেখার সুযোগ পাচ্ছেন শোয়েব।শোয়েব ইতোমধ্যে আরব আমিরাতের ভিসা পেয়ে গেছেন। অপেক্ষায় আছেন ওমানের ভিসার জন্য। বিডিক্রিকটাইম এর সাথে আলাপকালে হৃদয়ের অন্তঃস্থল থেকে শোয়েবের কৃতজ্ঞতা তামিমের প্রতি।

শোয়েব বলেন, ‘আমার বন্ধু, ভারতের সমর্থক সুধীর গৌতম শচীন টেন্ডুলকারের ভক্ত। সে শচীনকে একটা ফোন করলেও শচীন কোনো প্রতিষ্ঠানে ফোন করে স্পন্সর জোগাড় করে দিতেন। আমি ভাবতাম, আমি তো কোনো নির্দিষ্ট খেলোয়াড়ের ভক্ত নই, আমি সবার ভক্ত, পুরো বাংলাদেশের ভক্ত। আমি কাকে বলব? বললেই কী কেউ ব্যবস্থা করে দেবেন?’

শোয়েব সাহস করে ফোন দেন তামিমকে, জানান নিজের দুরাবস্থার কথা। তামিম তৎক্ষণাৎ সিমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠান সেভেন রিংস সিমেন্ট কর্তৃপক্ষকে ফোন করেন। তামিম প্রতিষ্ঠানটির পণ্যদূত। তার দু-চার কথায় সেভেন রিংস সিমেন্টই নেয় বিশ্বকাপে শোয়েবের খরচপাতির দায়িত্ব।

শোয়েব বলেন, ‘যেভাবেই হোক আমার স্পন্সর দরকার ছিল। তামিম ভাই সাথে সাথেই ব্যবস্থা করে দেবেন তা ভাবিনি। আমার জন্য এটা বিশাল প্রাপ্তি। এত ব্যস্ততার মধ্যেও এত দ্রুত সব ব্যবস্থা করে দিলেন। ভক্তদের যে কত ভালোবাসেন এটা তারই প্রতিফলন।’

 

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.