Breaking News
tamanna-expressed-her-thoughts-to-irfan-pathan

ইরফান পাঠানকে মনের কথা জানালেন তামান্না

ভারতের সর্বকালের সেরা অলরাউন্ডারদের তালিকা তৈরি করতে গেলে ইরফান পাঠানোর নামটা থাকবে। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি বল হাতেও দুরন্ত সুইং ছিল ইরফান পাঠানের। মঙ্গলবার (২৬ অক্টোবর) ৩৭ বছরে পা দিলেন ভারতের এই তারকা ক্রিকেটোর। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন ইরফান পাঠান। শুভেচ্ছা যারা পাঠিয়েছেন তাদের তালিকায় রয়েছেন একজন বিশেষ গুরুত্বপুর্ণ ব্যক্তি তামান্না ওয়াহি। যারা টিভির পর্দায় আইপিএল দেখেছেন তাদের চেনার কথা এই সুন্দরী তরুণীকে। ক্রিকেট উপস্থাপনা করেছেন তিনি।

Advertisement

তামান্নার নাম সেঅর্থে ক্রিকেট ফ্যানদের কাছে আজ আর অপরিচিত নয়। মরুদেশে সদ্যসমাপ্ত আইপিএলে টিভি পর্দায় দর্শকদের ধরে রাখতেন তামান্না। কথায় জাদু আছে। টিভির পর্দায় একবার দাঁড়ালে মুখে হাসি লেগেই থাকে এই তরুণীর।

আবুধাবির বাসিন্দা তামান্না একজন পেশাদার সঞ্চালিকা, উপস্থাপক ও ইনফ্লুয়েন্সার। তার স্টাইলিশ সাজ-পোশাক ও স্মার্ট সঞ্চালনা ফ্যানদের মন কেড়ে নিয়েছিল। গতবছর আইপিএলে সঞ্চালনার সঙ্গেই মরুদেশ ঘুরিয়ে দেখানোর জন্য সকলের চোখে এসেছিলেন তমান্না। সেই তামান্না এবার ইরফান পাঠানের জন্মদিনে জানালেন মনের বিশেষ কথা। তিনি টুইটারে লিখলেন, ‘আমার প্রথম ক্রাশ ও আজীবনের প্রিয় ইরফান পাঠান। তাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছে।’

Advertisement

এই প্রথমবার বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের বিপক্ষে হেরেছে ভারত। তাও আবার ১০ উইকেটের লজ্জাজনক হার! বিরাট কোহলির দলকে একেবারে মাটি ধরিয়ে দিয়েছিল বাবর আজম অ্যান্ড কোং। রবিবাসরীয় মহারণে দুবাইয়ে মোহাম্মদ শামি একেবারেই দাগ কাটতে পারেননি তার পারফরম্যান্সে। ৩.৫ ওভারে ৪৩ রান খরচ করেছিলেন ‘সহেসপুর এক্সপ্রেস’। বল হাতে এহেন পারফরম্যান্সের জন্যই সোশ্যাল মিডিয়াতে শামিকে একের পর এক কুরুচিকর আক্রমণ করা হয়েছে। এমনকি তাকে ‘গাদ্দার’ অর্থাৎ দেশদ্রোহীও বলা হয়েছে।

শামির পাশে দাঁড়িয়েছেন পাঠানও। তিনি টুইটারে লিখেছেন, ভারত-পাকিস্তান ম্যাচে পরাজয়ের সাক্ষী তিনিও ছিলেন। তবে তাকে কোনোদিনও পাকিস্তানে চলে যেতে বলেনি কেউ। তিনি জানিয়ে দেন যে, কয়েক বছর আগে ভারতের কথাই তিনি বলেছেন। পাশাপাশি পাঠান জানিয়ে দেন যে, এই জঘন্য জিনিস অবিলম্বে থামা অত্যন্ত প্রয়োজন।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ভিডিয়ো: কনে কর্তা সচিনের সাজ দেখে মজা করলেন যুবরাজ

সচিন তেন্ডুলকরকে ঐতিহ্যবাহী পোশাকে দেখা গিয়েছিল। বিয়ের আগে সচিন তেন্ডুলকরও ঐতিহ্যবাহী স্টাইলে মাথায় পাগড়ি বেঁধেছিলেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *