Breaking News

T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো

টি-২০ ম্যাচে এমন খেলা দেখতেই দর্শকরা মাঠে আসেন। ভাইটালিটি ব্লাস্টে এসেক্স বনাম সাসেক্স ম্যাচে ভরপুর মনোরঞ্জন হল ক্রিকেটপ্রেমীদের। দুই ইনিংস মিলিয়ে ম্যাচে ৪৭৭ রান ওঠে। উইকেট পড়ে ১৩টি। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন দু’দলের মোট ৩ জন ব্যাটসম্যান। সাকুল্যে ২৫টি ছক্কা হাঁকান দু’দলের ব্যাটসম্যানরা।

চেমসফোর্ড কাউন্টি মাঠে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে এসেক্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২৪৪ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ড্যানিয়েল স্যামস মাত্র ১৭ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৭১ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া অ্যাডাম ৩৫, ফিরোজ ৩৪, পেপার ৩৬, ম্যাট ৩৪ ও ওয়াল্টার ১২ রান করেন। ২টি করে উইকেট নেন স্টিভ ফিন ও টাইমাল মিলস। রশিদ খান ৪ ওভারে ৪২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে সাসেক্স ৬ উইকেটে ২৩৩ রানে আটকে যায়। হাই-স্কোরিং ম্যাচে ১১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে জয় তুলে নেয় এসেক্স। মহম্মদ রিজওয়ান ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৬৬ রান করে আউট হন।

২৬ বলে ৫১ রান করেন রবি বোপারা। টম আলসপ ৪৫ ও আলি ওর ৩৮ রান করেছেন। রশিদ খান এক বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন। ম্যাট ২টি এবং স্যামস ১টি উইকেট দখল করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

সিপিএল থেকে নাম সরিয়ে নিলেন গেইল

সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগে মেগা নিলাম থেকে নিজের নাম সরিয়ে নিয়েছিলেন ক্রিস গেইল। …

Leave a Reply

Your email address will not be published.