Breaking News
t10-delhi-bhuls-play-haffiz

টি-টেনে দিল্লি বুলসের হয়ে খেলবেন হাফিজ

আবুধাবী টি-টেন লিগে দল পেয়েছেন মোহাম্মদ হাফিজ। অভিজ্ঞ এই পাকিস্তানি অলরাউন্ডার টি-টেনের পঞ্চম আসরে দিল্লি বুলসের হয়ে খেলবেন।

এবারের টি-টেন লিগে পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটার আছেন দিল্লির স্কোয়াডে। এই দলে হাফিজের সতীর্থ হিসেবে খেলবেন মোহাম্মদ আমির, মোহাম্মদ আজম, ওয়াহাব রিয়াজ, রোম্মান রেইস ও আনোয়ার আলী।

২০০৫ সালের ১৩ জানুয়ারী অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি পা রেখেছিলেন হাফিজ। এরপর পাকিস্তানের হয়ে খেলেছেন ১১৯ টি-টোয়েন্টি। যেখানে ব্যাট হাতে করেছেন দুই হাজার ৫১৪ রান এবং বল হাতে তার শিকার ৬১ উইকেট।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ছাড়া ঘরোয়া ও ফ্র্যাঞ্চাইজি লিগেও নিয়মিত খেলেন হাফিজ। পাকিস্তানের এই অভিজ্ঞ অলরাউন্ডাড় সবমিলিয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ৩৪৫ টি। যেখানে ব্যাটিংয়ে সাত হাজার ৩৯৯ রানের পাশপাশি বল হাতে শিকার করেছেন ১৯১ উইকেট।

চলতি বছরের ১৯ নভেম্বরে শুরু হচ্ছে টি-টেন লিগের পঞ্চম আসর। নর্দান ওয়ারিয়র্স বনাম দিল্লি বুলসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের আসরের।

জনপ্রিয় এই ফ্র‍্যাঞ্চাইজি টুর্নামেন্টের এবারের আসরে অংশ নিচ্ছে মোট ছয়টি দল। যেখানে ১৫ দিনে মোট ম্যাচ অনুষ্ঠিত হবে ৩৫টি। টি-টেন লিগের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পাকিস্তানের হয়ে কখনোই খেলার ইচ্ছা ছিল না সিকান্দার রাজার

অতীতে অনেক সাক্ষাৎকারেই বলেছেন, ক্রিকেটার হওয়ার ইচ্ছা তাঁর ছিল না। হতে চেয়েছিলেন যুদ্ধবিমানের পাইলট। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published.