Breaking News
supporters-of-pakistan-who-were-deceived-by-buying-fake-tickets-for-36-thousand-rupees

৩৮ হাজার টাকায় নকল টিকিট কিনে প্রতারিত পাকিস্তানের সমর্থক

অন্যান্য দিনের তুলনায় দুবাই স্টেডিয়ামে দর্শক প্রবেশের লাইনে অনেক ভিড়। এতদিন যেখানে স্টেডিয়ামের গেট পর্যন্ত গাড়ি নিয়ে আসা গিয়েছে, সেখানে আজ হাঁটতেই হয়েছে প্রায় এক কিলোমিটার। রাস্তায় সারি সারি গাড়ি লাইন ধরে জ্যামে বসে আছে। অনেকে গাড়ি থেকে নেমে হাঁটা ধরেছেন স্রোতের বেগে। দূর থেকে দেখে মনে হতেই পারে কোনো র‍্যালি চলছে।

দুবাই স্টেডিয়ামে এদিনের এই ভিন্ন চিত্রের পেছনের কারণ পাকিস্তান-অস্ট্রেলিয়ার সেমিফাইনাল। বুধবার নিউজিল্যান্ড ফাইনালের টিকিট কেটে ফেলেছে। এবার অপেক্ষা আরেক দল কে হবে তা জানার। চেনা কন্ডিশন হওয়ায় পাকিস্তান এগিয়ে থাকলেও অস্ট্রেলিয়াকেও ফেলে দেয়া যাবে না।

তাই তো হাই ভোল্টেজ এই ম্যাচ মাঠে বসে উপভোগ করতে চলে এসেছেন সমর্থকরা। তবে অস্ট্রেলিয়ার তুলনায় পাকিস্তানি ভক্তদের সংখ্যা অনেক বেশি। অনেকে তো এক-দুই বছরের ছোট শিশু নিয়েই চলে এসেছেন।

খেলা দেখতে আসা এসব দর্শকদের মাঝে একজন পাকিস্তানের সাজিদ খান। যিনি আয়ারল্যান্ড থেকে দুবাই এসেছেন পাকিস্তান-অস্ট্রেলয়ার সেমিফাইনাল দেখতে। টিকিটও আছে তাঁর কাছে কিন্তু মাঠে প্রবেশ করতে পারছেন না! কারণ তাঁর কেনা টিকিটটি নকল।

ক্রিকফ্রেঞ্জির সাথে আলাপকালে পাকিস্তানের এই সমর্থক বলেন, ‘দুবাইয়ের মতো জায়গায় আমি প্রতারিত হয়েছি। আমাকে নকল টিকিট দিয়েছে, আমি প্রায় ১৫০০ দিরহাম (বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩৭ হাজার ৭০০ টাকার মতো) দিয়ে কিনেছিলাম।’

‘সঙ্গে জার্সি, ক্যাপ তো আলাদা করে কিনেছি। আসলে কি বলবো বুঝতে পারছি না। খুব হতাশ, আয়ারল্যান্ড থেকে খেলা দেখতে এসেছি। আমার সাথে আরেকজন এসেছে, সেও প্রতারিত হয়েছে। আমরা এখন কি করবো বুঝতে পারছি না’ আরও যোগ করেন তিনি।

পাকিস্তানের এই সমর্থকের সাথে কথা শুনে গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা একজনের সঙ্গে যোগাযোগ করলে তিনি এই ঘটনার সত্যতা শিকার করেন। এমনকি জানান, মাজেদের মতো অনেকেই এভাবে প্রতারিত হয়েছেন। সেমিফাইনাল বলেই চড়া দামে নকল টিকিট বিক্রি হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পারনেলের বোলিং নৈপুণ্যে প্রোটিয়াদের সিরিজ জয়

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হারানোর পর এবার আয়ারল্যান্ডকে হোয়াইটওয়াশ করল দক্ষিণ আফ্রিকা। শুক্রবার রাতে ব্রিস্টলে দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published.