Breaking News

জাতীয় দলে সুযোগ পাব, আইপিএলের আগেই জানিয়েছিলেন স্টেন: উমরান

আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে জাতীয় দলে সুযোগ মিলেছে উমরান মালিকের। দক্ষিণ আফ্রিকার  বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৪ ম্যাচে ২২ উইকেট ঝুলিতে পুরেছিলেন উমরান। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে একটি ম্য়াচে ৫ উইকেটও নেন। আইপিএল চলাকালিনই জাতীয় দলের জার্সিতে সুযোগ পেয়েছিলেন। এবার ভারতীয় দলে অনুশীলন করার ফাঁকে সেই অভিজ্ঞতা ভাগ করে নিতে গিয়ে উমরান জানান যে ডেল স্টেনই না কি প্রথম বলেছিলেন উমরানকে যে তিনি জাতীয় দলে সুযোগ পেতে চলেছেন।

বিসিসিআইয়ের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে, সেখানে উমরানকে বলতে শোনা যাচ্ছে যে, ”আমি যখন জাতীয় দলে সুযোগ পেলাম, তখন আইপিএল চলছিল। ডেল স্যার সানরাইজার্সের টিম বাসে ছিলেন। সেখানে সবাই আমাকে শুভেচ্ছা জানাচ্ছিল, কিন্তু ডেল স্যার আমাকে জড়িয়ে ধরে জানালেন বলেছিলেন যে, আমি তোমাকে আগেই বলেছিলাম যে জাতীয় দলে তুমি সুযোগ পাবে।’

২০২১ সালে সানরাইজার্সের নেট বোলার হিসেবে যোগ দিয়েছিলেন। এরপর দলেও ঢুকে পড়েন। এরপর ২০২২ আইপিএলে নিজের আগুনে গতিতে মাত করে দিয়েছেন গোটা মরসুম। সেই অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে উমরান বলেন, ”আমার প্রথম পুরো আইপিএল মরসুম ছিল। ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়েছি। এমার্জিং প্লেয়ার অফ দ্য সেশন হয়েছিলাম। ভারতীয় দলেও ডাক পেয়েছি, যা আমার স্বপ্ন ছিল। ভীষণ উত্তেজিত ছিলাম প্রথম দিন। বল ভাল করতে পেরেছি। দলের প্রত্যেকে আমাকে ভালবেসে স্বাগত জানিয়েছে। নিজের ভাইয়ের মত কাছে টেনে নিয়েছে সবাই।”

উল্লেখ্য, আগামীকাল থেকে শুরু ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচে একাদশে সুযোগ পাওয়ার বিষয় আশাবাদী উমরান।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

পন্থের শট দেখে বুকে কাঁপুনি ধরছে রাহুল দ্রাবিড়ের

অবাঞ্ছিত শট খেলে মাঝে মাঝেই সমালোচিত হন ঋষভ পন্থ। কোচ রাহুল দ্রাবিড় মেনে নিয়েছেন, পন্থের …

Leave a Reply

Your email address will not be published.