Breaking News
Stokes and Bairstow are called 'fat' by the spectators in Sydney

স্টোকস ও বেয়ারস্টোকে ‘মোটা’ বলে কটাক্ষ সিডনির দর্শকদের, রেগে লাল দুই ক্রিকেটার: ভিডিয়ো

ফের ক্রিকেটারদের সঙ্গে দুর্ব্যবহার সিডনির দর্শকদের। অস্ট্রেলিয়ার মাঠে দর্শকদের মন্দ আচরণ ক্রমশ বেড়েই চলেছে বলা যায়। গত বছর ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরে গেলে মহম্মদ সিরাজদের উদ্দেশ্যে কটুক্তি করতে শোনা যায় দর্শকদের। এবার সিডনিতে দুই ব্রিটিশ তারকা জনি বেয়ারস্টো ও বেন স্টোকসকে উদ্দেশ্য করে ছুঁড়ে দেওয়া হয় টিপ্পনি। দুই ব্রিটিশ তারকাকে রীতিমতো রাগে লাল হতে দেখা যায়।

তৃতীয় দিনের চায়ের বিরতিতে মাঠ ছেড়ে মেম্বার্স প্যাভিলিয়নের সাজঘরে ফিরছিলেন স্টোকস ও বেয়ারস্টো। সিঁড়ি বেয়ে ওঠার সময় স্টোকস ও বেয়ারস্টোকে ‘মোটা’ বলে কটাক্ষ করা হয় দর্শকদের গ্যালারি থেকে। এমনকি বেয়ারস্টোদের ওজন কমানোর পরামর্শ দিতেও শোনা যায় এক দর্শ

ককে।

বেয়ারস্টো ও স্টোকস বিষয়টিকে ভালোভাবে নেননি। তাঁরা থমকে দাঁড়িয়ে পড়েন সিঁড়িতেই। স্টোকস কিছু না বললেও পালটা দেন বেয়ারস্টো। তিনি টিপ্পনি কাটা দর্শককে দূর হয়ে যেতে বলেন। ইংল্যান্ডের টিম ডিরেক্টর অ্যাশলে জাইলস পাশে দাঁড়িয়ে ছিলেন। তিনি কোনও মন্তব্য করেননি। তবে তাঁর শরীরি ভাষাতেও রাগ ধরা পড়ছিল স্পষ্ট।

https://twitter.com/smh?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1479351522571915264%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fsports%2Fthe-ashes-ben-stokes-and-jonny-bairstow-called-fat-by-scg-fans-watch-31641564250399.html

দর্শকদের টিপ্পনি হজম করা স্টোকস ও বেয়ারস্টো উভয়েই বড় রানের ইনিংস খেলেন সিডনিতে। স্টোকস ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯১ বলে ৬৬ রান করে ক্রিজ ছাড়েন। বেয়ারস্টো ১০৩ রান করে অপরাজিত থাকেন তৃতীয় দিনে। ১৪০ বলের ইনিংসে তিনি ৮টি চার ও ৩টি ছক্কা মেরেছেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.