Breaking News

দক্ষিণের সুপারস্টারের সঙ্গে সিনেমায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে?

ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে আপনি নিশ্চয়ই ক্রিকেট মাঠে ব্যাট দিয়ে ঝড় তুলতে দেখেছেন। কিমবা আপনি উইকেটের পিছনে তার ক্ষিপ্রতা দেখেছেন। ধোনি যখনই ব্যাট হাতে মাঠে নামেন,আজও পিছন থেকে ধোনি-ধোনির আওয়াজ শোনা যায়। প্রত্যেক ক্রিকেটপ্রেমী মনে করেন ধোনি থাকলে তিনি সবকিছু সামলে নেবেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি, এখন ফ্র্যাঞ্চাইজি লিগ খেলেন, তবে শোনা যাচ্ছে এবার নাকি চলচ্চিত্র জগতে পা রাখতে চলেছেন মাহি।

হ্যাঁ,ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন কিন্তু তিনি এখনও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। ধোনি একবার বলেছিলেন যে তার প্রতিটি ক্ষেত্রে কাজ করার এবং নতুন কিছু শেখার তাগিদ রয়েছে। এখন এই ক্রিকেটার চলচ্চিত্র জগতে এন্ট্রি নিতে চলেছেন। বিশেষ বিষয় হল ধোনিকে দক্ষিণের বিখ্যাত সুপারস্টারের সঙ্গে কাজ করতে দেখা যাবে। সূত্রের খবর, এখন তিনি প্রযোজক হওয়ার পথে হাঁটতে প্রস্তুত এবং তিনি দক্ষিণের সুপারস্টার বিজয় থালাপতির সঙ্গে ছবিতে কাজ করবেন। শুধু তাই নয়,ধোনি নিজেই এই ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। এমএস ধোনি এবং দক্ষিণ সুপারস্টার বিজয় ভালো বন্ধু এবং শোনা যাচ্ছে যে ক্রিকেটার নিজেই অভিনেতার সঙ্গে ফোনে ছবিটি নিয়ে কথা বলেছেন।

এমএস ধোনির ফ্যান ফলোয়িং খুব শক্তিশালী,তিনি যদি একটি ছবি করেন তবে অবশ্যই সেটি হিট হবে। ধোনিকে দক্ষিণে’থালা’নামেও ডাকা হয়। থালা মানে সবার নেতা। মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক হিসাবে ব্যাট হাতে কিমবা উইকেটের পিছন থেকে সবকিছু সামলেছেন। এবার তিনি প্রযোজক হিসাবে কাজ করবেন। এর আগেধোনিকে নিয়ে একটি বায়োপিক ফিল্ম তৈরি করা হয়েছে,যেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত তার চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ছবিটিও বক্স অফিসে হিট হয়েছিল।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে …

Leave a Reply

Your email address will not be published.