Breaking News
south-africa-cricke-restricted-play-psl

প্রোটিয়া ক্রিকেটারদের পাকিস্তান লিগ খেলতে মানা

আগামী ২৭ জানুয়ারি মাঠে গড়াচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসর। গত ১৮ ডিসেম্বর মূল ড্রাফট অনুষ্ঠিত হলেও টুর্নামেন্ট শুরুর আগে মিনি ড্রাফট থেকে দুজন করে ক্রিকেটার দলে নেয়ার সুযোগ পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

মিনি ড্রাফটের জন্য নিবন্ধন করেছেন ৩৬৭ জন ক্রিকেটা। যেখান থেকে একজন দেশি এবং একজন বিদেশি ক্রিকেটার নিতে পারবে দলগুলো। মিনি ড্রাফটে নাম থাকলেও পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার জন্য অনাপত্তি পত্র দিচ্ছে না ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

৮ জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠেয় মিনি ড্রাফটের তালিকায় সবার উপরে আছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। ৩৬৭ ক্রিকেটারের তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক, ডেভিড মিলার, তাবরাইজ শামসিরা। করোনার প্রকোপ বাড়ায় কদিন আগে স্থগিত হয়েছে মানজি সুপার লিগ (এমএসএল)।

ঘরোয়া এই টুর্নামেন্টটি না হওয়ায় প্রোটিয়া ক্রিকেটারদের পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে ঘরোয়া চারদিনের ম্যাচ খেলার জন্য দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের পিএসএল খেলতে না করেছে দেশটির ক্রিকেট বোর্ড। এদিকে ১৯-২৩ জানুয়ারি মাঠে গড়াবে ভারতের বিপক্ষে প্রোটিয়াদের ওয়ানডে সিরিজ।

আগামী বছরের ২৭ জানুয়ারি করাচি কিংস এবং বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতানসের ম্যাচ দিয়ে পর্দা উঠবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসরের। তারপর একমাসব্যাপী ব্যাটে-বলের লড়াই শেষে আগামী ২৭ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে ইতি টানবে আসরটি।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

অধিনায়ক ওয়ার্নারকে ফেরাতে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে অস্ট্রেলিয়া

বল টেম্পারিং কাণ্ডের জন্য অধিনায়কত্ব করা থেকে স্টিভ স্মিথকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছিল ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.