Breaking News

স্বার্থের সংঘাত, এটিকে মোহনবাগান থেকে পদত্যাগ করবেন সৌরভ গাঙ্গুলি!

আবার স্বার্থের সংঘাত সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধে। এটিকে মোহনবাগান থেকে পদত্যাগ করতে পারেন তিনি। যদিও মঙ্গলবার রাত পর্যন্তও এটিকেতে নিজের ভবিষ্যৎ নিয়ে কিছু জানাননি সৌরভ। সঞ্জীব গোয়েঙ্কা ৭০০০ কোটি দিয়ে আইপিএলের লখনউ ফ্রাঞ্চাইজি কেনার পরই বোর্ড সভাপতির বিরুদ্ধে এই প্রশ্ন ওঠে। আইএসএলের ক্লাব এটিকে মোহনবাগানের মালিক কলকাতার শিল্পপতি। সেখানে মালিকানা রয়েছে সৌরভেরও।

Advertisement

এটিকের অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরদের মধ্যে অন্যতম সৌরভ। চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা। কলকাতা গেমস অ্যান্ড স্পোর্টস প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থা গঠন করা হয়েছিল। সেই সংস্থার মালিক সঞ্জীব গোয়েঙ্কা, হর্ষ নেওটিয়া, উৎসব পারেখ এবং সৌরভ গাঙ্গুলি।

কলকাতার শিল্পপতির আইপিএলের দল কেনায় সৌরভের সঙ্গে স্বার্থের সংঘাত হচ্ছে সেটা সরাসরি জানিয়ে দেন বোর্ডের এক সিনিয়র কর্তা। তিনি বলেন, ‘সৌরভকে বুঝতে হবে ও বোর্ডের সভাপতি। এরকম পরিস্থিতিতে ও আগেও পড়েছিল।’ লখনউ ফ্রাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে প্রশ্ন করা হলে তিনি দাবি করেন, খুব শীঘ্রই এটিকে মোহনবাগানের দায়িত্ব ছাড়বেন সৌরভ।

Advertisement

তবে এই বিষয়ে প্রাক্তন ভারত অধিনায়ক নিজে এখনও কিছু বলেননি। সঞ্জীব গোয়েঙ্কা বলেন, ‘আমার মনে হয় সৌরভ এটিকে মোহনবাগান থেকে পুরোপুরি সরে যাবে। ও হয়ত নিজেই সেই ঘোষণা করবে।’সৌরভ সরে গেলেও গোয়েঙ্কার সঙ্গে এটিকের মালিকানায় ভাগ থাকা সত্ত্বেও কিভাবে সৌরভ আইপিএলের নিলামে অংশ নিলেন এই নিয়ে প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত, এর আগেও দিল্লি ডেয়ারডেভিলসের মেন্টর থাকার সময় প্রাক্তন ভারত অধিনায়কের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছিল। জেএসডব্লু-জার্সিতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করা নিয়ে বিতর্ক হয়েছিল। কিন্তু উড়িয়ে দিয়েছিলেন সৌরভ। তবে এবার বিষয়টি এত সহজ নয়। তাই শেষপর্যন্ত হয়ত এটিকে মোহনবাগান থেকে সরেই যেতে হবে সৌরভকে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

মেজাজ হারালেন রোহিত, রেগে তরুণ ওয়াশিংটনকে দিলেন ‘গালাগালি’, চটে লাল নেটপাড়া

মাঠের মধ্যেই ওয়াশিংটন সুন্দরের উপর চটলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এমনকী তরুণকে গালাগালি দেওয়ারও অভিযোগ …

Leave a Reply

Your email address will not be published.