Breaking News
shoheb-want-india-pakistan-final

তবুও পাক-ভারত ফাইনাল চান শোয়েব

রবিবার (৭ নভেম্বর) অনুষ্ঠেয় আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচে কিউইরা জিতলেই এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়বে ভারত। এমন সমীকরণ জানার পরেও ভারত-পাকিস্তানের ফাইনাল প্রত্যাশা করেন শোয়েব আখতার। ফাইনালে ভারতকে আবার হারাবে পাকিস্তান, এটাও চাওয়া কিংবদন্তি এই পাক বোলারের।

দাপুটে খেলতে থাকা পাকিস্তান আরও আগেই সেমিফাইনাল নিশ্চিত করেছে। এখনো একটি ম্যাচেও হারেনি বাবর আজমের দল। অপরদিকে পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে আসর শুরু করেছে ভারত। সেমিফাইনালে উঠতে হলে কেন উইলিয়ামসনদের পরাজয় কামনা করতে হচ্ছে বিরাট কোহলিদের। তবুও শোয়েবের চাওয়া, ফাইনাল খেলুক কোহলিবাহিনী।

আফগানিস্তান-নিউজিল্যান্ডের ম্যাচের আগে শোয়েব বলেন, ‘হ্যাঁ আমার একটি ইচ্ছা আছে। এই ইচ্ছা আগেও ছিল। ভারতের বিপক্ষে আমরা এক ম্যাচ কেন খেলব? আমরা তাদের বিপক্ষে ফাইনাল কেন খেলব না? এখনো ভারত-পাকিস্তানের ফাইনাল সম্ভব। ভারতের সামনে ভালো সুযোগ আছে। এটা অবশ্য নির্ভর করবে আফগানিস্তান ভারতকে প্রতিযোগিতায় ফিরিয়ে আনে কিনা তার ওপর।’

শোয়েব আরও বলেন, ‘আফগানিস্তানের ওপরেই পুরো ভারতের নজর থাকবে। আমার ইচ্ছা, ভারত আমাদের বিপক্ষে ফাইনাল খেলুক এবং আমরা তাদের হারাই। ভারত-পাকিস্তানের খেলা হলে তা ক্রিকেটের জন্যই ভালো। কেননা এটা বিশ্বকাপকে আরও বড় করে তুলবে।’

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানদের ব্যাটিংয়ে রীতিমত উড়ে গেছে ভারত। ম্যাচটি তারা হেরেছে ১০ উইকেটের বড় ব্যবধানে।

এর আগ পর্যন্ত বিশ্বকাপ বা টি-টোয়েন্টি বিশ্বকাপের কোনও ম্যাচে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ওয়ানডে বিশ্বকাপে দুই দল একে ওপরের মোকাবেলা করেছে সাতবার, টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছে পাঁচবার। এই ম্যাচটির আগে সবগুলো ম্যাচেই জয়ের হাসি হেসেছিল ভারত।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

জুলাই মাসের সেরা জয়াসুরিয়া

জুলাই মাসের প্লেয়ার অব দ্য মান্থের নাম প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এ মাসের …

Leave a Reply

Your email address will not be published.