Breaking News

বিতর্কে শোয়েব, পাকিস্তানের টিভি চ্যানেলে অনুষ্ঠান চলাকালীন বেরিয়ে গেলেন সেট ছেড়ে

শোয়েব আখতারকে নিয়ে পাকিস্তানে বড়সড় বিতর্ক। একটি টিভি চ্যানেলের অনুষ্ঠান চলাকালীনই আসন ছেড়ে উঠে গেলেন তিনি। তারপরে সেই চ্যানেলের ক্রিকেট বিশেষজ্ঞের পদ থেকেও ইস্তফা দিলেন। শোয়েবের দাবি, তাঁকে অপমান করেছেন অনুষ্ঠানের সঞ্চালক।

Advertisement

মঙ্গলবার নিউজিল্যান্ড ম্যাচের পর পাকিস্তান সরকারের মালিকানাধীন ওই চ্যানেলের বিশেষজ্ঞ হিসেবে বসেছিলেন শোয়েব। সঙ্গে ছিলেন প্রাক্তন ক্রিকেটার স্যর ভিভি রিচার্ডস, ডেভিড গাওয়ার, রশিদ লতিফ, উমর গুল, আকিব জাভেদরা। এমন সময় কোনও একটি বিষয় নিয়ে সঞ্চালক নওমান নিয়াজের সঙ্গে বিরোধ হয় শোয়েবের। তখনই নওমান তাঁকে উঠে চলে যেতে বলেন। শোয়েবও বাক্য ব্যয় না করে অনুষ্ঠান ছেড়ে উঠে যান।

পরে নিজের টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে শোয়েব জানান, তিনি নওমানের সঙ্গে মজা করেছিলেন। কিন্তু নওমান সেটা না বুঝে তাঁকে অনুষ্ঠান ছেড়ে যেতে বলেন। শোয়েবের কথায়, “ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ার আমার সামনে বসে। লক্ষ লক্ষ মানুষ দেখছে। আমি সঞ্চালককে বললাম যে মজা করে কথা বলেছি। উনিও যাতে ক্ষমা চেয়ে অনুষ্ঠানটি এগিয়ে নিয়ে যান সেই অনুরোধ করেছিলাম। কিন্তু উনি কিছুই করতে চাননি। তাই আমার কাছে কোনও বিকল্প ছিল না।”

Advertisement

জানা গিয়েছে, সঞ্চালক একের পর এক প্রশ্ন করছিলেন শোয়েবকে। কিন্তু তিনি সে সবের উত্তর না দিয়ে শুধু হ্যারিস রউফের প্রশংসা করছিলেন এবং লাহোর কালান্দার্স দলের কোচ আকিব জাভেদকে কৃতিত্ব দিচ্ছিলেন। তাঁকে বারবার বাধা দেওয়াতেই ক্ষিপ্ত হয়ে পড়েন সঞ্চালক।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ইংল্যান্ডের ‘চ্যাম্পিয়ন’ মানসিকতার নেপথ্যে মরগান

একই সঙ্গে ওয়ানডে বিশ্বকাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড। গত এক দশকে ইংল্যান্ড দলে …

Leave a Reply

Your email address will not be published.