Breaking News
Shastri's bomb: Kohli did not want to take Dhawan in the team!

শাস্ত্রীর বোমা : ধাওয়ানকে দলে নিতে চাইতেন না কোহলি!

ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সাবেক প্রধান কোচ রবি শাস্ত্রীর সুসম্পর্কের কথা সবার জানা। এই সুসম্পর্ক নিয়ে বিতর্কও কম হয়নি। আইসিসি শিরোপা না পেলেও শাস্ত্রী এবং বিরাট কোহলি একসঙ্গে ভারতের হয়ে অনেক ম্যাচ ও সিরিজ জিতেছেন। রবি শাস্ত্রী এখন কোচের পদ থেকে সরে এসে টিভিতে ফিরেছেন। এমন পরিস্থিতিতে, তিনি তার কোচ হিসাবে ভারতের কোচ থাকাকালীন পুরোনো গল্পগুলি শেয়ার করছেন।

রবি শাস্ত্রী বলেছেন, তিনি একজন খেলোয়াড়কে দলে নেওয়ার কথা বলায় কীভাবে কোহলি সরাসরি সেটা অস্বীকার করেছিলেন। শাস্ত্রী বলেন, ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর তিনি যখন শিখর ধাওয়ানের টেস্ট দলে প্রবেশের বিষয়ে কথা বলেছিলেন, তখন বিরাট কোহলির মতামত ভিন্ন ছিল। মুরলি বিজয় যখন অস্ত্রোপচার থেকে পুরোপুরি সুস্থ হননি। তখন তিনি শিখর ধাওয়ানকে দলে আনার প্রস্তাব তুলেছিলেন। কারণ শিখর ধাওয়ান এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন।

ভারতের সাবেক কোচ বলেন, ‘আমি কোহলিকে বলেছিলাম যে, ও (ধাওয়ান) দল আসতে পারে। সে ভালো খেলছে। কিন্তু কোহলি সরাসরি রাজি হয়নি। তিনি উত্তর দিয়েছিলেন, আমরা ইতিমধ্যেই কাউকে সুযোগ দেওয়ার কথা ভেবেছি। তাই আমরা একই পরিকল্পনা নিয়ে কাজ করব। কিন্তু রবি শাস্ত্রীর জোরাজুরির পর সুযোগ পান শিখর ধাওয়ান। প্রথম সুযোগেই শ্রীলঙ্কার বিপক্ষে খেলেন ১৯০ রানের দুর্দান্ত ইনিংস। ভারত সেই ম্যাচ জিতেওছিল।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-২০’তে ভারতের হয়ে সর্বাধিক রানের পার্টনারশিপ গড়ার নজির সঞ্জু-হুডার

সদ্য শেষ হওয়া আইপিএল হোক কিংবা ঘরোয়া ক্রিকেট সবক্ষেত্রেই একেবারে স্বপ্নের ফর্মে ছিলেন দীপক হুডা। …

Leave a Reply

Your email address will not be published.