Breaking News
আইপিএল

প্লে-অফেও সাকিবকে একাদশে রাখার পক্ষে ব্রাথওয়েট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার খেলছেন দুইজন বাংলাদেশি। মুস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে, সাকিব আল হাসান আছেন কলকাতা নাইট রাইডার্সে।মুস্তাফিজ নিয়মিত ম্যাচ খেলার সুযোগ পেলেও টানা ৯ ম্যাচে ব্রাত্য ছিলেন সাকিব। তৃতীয় ম্যাচের পর একাদশ থেকে বাদ পড়া বাংলাদেশি অলরাউন্ডার রবিবার (৩ অক্টোবর) আসরে দলের ১৩তম ম্যাচে খেলতে নামেন।

সুযোগ পেয়েই সাকিব বুঝিয়ে দিয়েছেন একাদশে তার গুরুত্ব। বোলিং ও ফিল্ডিংয়ে মুন্সিয়ানা দেখিয়ে ভূমিকা রেখেছেন দলের জয়ে। ভালো ক্রিকেট উপহার দেওয়া সাকিবকে প্লে-অফেও একাদশে চান কার্লোস ব্রাথওয়েট।ক্যারিবীয় এই ক্রিকেটার ইএসপিএনের আলোচনায় বলেন, ‘আমি সাকিবকে একাদশে রাখার কথাই বলব।

তাদের প্লে-অফ ম্যাচগুলো শারজায় অনুষ্ঠিত হবে। রাসেল ও ফার্গুসন থেকে যেকোনো একজন খেলুক। রাসেল ফিট হলে অবশ্য দলে ফিরবে। তবে সে শতভাগ ফিট না হলে একাদশে না ফেরানোই ভালো।’কলকাতা শেষ চার নিশ্চিত করলে তাদের খেলতে হবে এলিমিনেটর ম্যাচ। সেই ম্যাচের ভেন্যু শারজা, যা স্পিন বান্ধব উইকেটের জন্য বিখ্যাত। ব্রাথওয়েট তাই সাকিবকে সেই ম্যাচের একাদশেও দেখতে চান।

গত ম্যাচে ভালো করা সাকিব যে লিগ পর্বে দলের শেষ ম্যাচে একাদশে থাকবেন তা অনেকটা নিশ্চিতভাবেই বলা যাচ্ছে। আগামী বৃহস্পতিবার (৭ অক্টোবর) মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিকল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে, বলে দিলেন কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলছে ভারত। কার্তিক জানালেন, বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে এর …

Leave a Reply

Your email address will not be published.