Breaking News

ফেসবুক পেজের রিচ এবং ব্যবসা করার জন্য সাকিব আল হাসানকে দলে নিয়েছে কলকাতা

অনেকটা ঘটা করেই সাকিব আল হাসানকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার বিগত কয়েক মৌসুম ধরে একাদশে সুযোগই পাচ্ছেন না। ২০১৯ আইপিএলে সাকিব আল হাসানকে বসিয়ে রেখেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। সেখান থেকে এবার কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে দিয়েছেন সাকিব।কিন্তু সেখানেও একই অবস্থা। টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচে সুযোগ পেল ও এরপর টানা সাইড বেঞ্চে বসে রয়েছেন সাকিব আল হাসান। সাকিব-আল-হাসান একাদশে সুযোগ না পাওয়ার কারণে ক্ষুব্ধ ক্রিকেট সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই দাবি তুলেছেন স্রেফ ব্যবসায়ীক কারণে সাকিবকে দলে নিয়েছে কেকেআর।

বৃহস্পতিবার দুপুরে কেকেআরের ফেসবুক পেজে একটি বৈদ্যুতিক তার প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপন পোস্ট করা হয়। তাতে ছিলেন সাকিব, ভেঙ্কটেশ আইয়ার ও প্রসিধ কৃষ্ণা। প্রথম একাদশে সুযোগ না পেলেও সাকিবকে বিজ্ঞাপনে রাখায় ক্ষোভ প্রকাশ করেন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা।সেখানেও অনেকেই দাবি করেছেন শুধু ব্যবসা করার জন্য সাকিব আল হাসানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। শুধু তাই নয় নিজেদের ফেসবুক পেজের রিচ বাড়ানোর জন্যই শুধু সাকিবকে দলে নিয়েছে কেকেআর! এমনটাও বলছেন অনেকে।

এছাড়াও সাকিব আল হাসানের সাথে দলের অধিনায়ক ইয়ন মরগানের পারফরম্যান্সের তুলনা করছেন অনেকেই। ১১ ম্যাচে মাত্র ১০৭ রান করেছেন মর্গ্যান। স্ট্রাইক রেট ১৪৪.৮২। সেই পরিস্থিতিতে মর্গ্যানের পরিবর্তে সাকিবকে প্রথম একাদশে নেয়ার দাবিও উঠেছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

ওয়ান ডে ক্রিকেটে শাকিব আল হাসানকে টপকালেন মুশফিকুর, সামনে শুধু তামিম

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ২৫ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলে আউট হন মুশফিকুর …

Leave a Reply

Your email address will not be published.