Breaking News
shahin-afridhi-insert-bangladeshi-supputar

পাক পেসারের উপর খড়গহস্ত বাংলাদেশি জনতা! চূড়ান্ত অপমান শাহিন আফ্রিদিকে

বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের কাছে চূড়ান্ত অপমানের শিকার হলেন পাকিস্তানের স্পিডস্টার শাহিন শাহ আফ্রিদি। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ঘটে এই লজ্জাজনক ঘটনাটি। রবিবার (২৮ নভেম্বর) জাহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বাংলাদেশের প্রথম তিনটে উইকেট খুব তাড়াতাড়ি পড়ে যায়। ৬ রানের বিনিময়ে তিনটে গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেছেন শাহিন আফ্রিদি। তৃতীয় দিনের শেষে ৩৯ রানে ৪ উইকেট পড়ে যায় বাংলাদেশের।

চট্টগ্রাম টেস্টে আফ্রিদি যখন একের পর এক আগুন গতিতে ডেলিভারি করছেন, সেইসময় মাঠে উপস্থিত দর্শকেরা তাঁকে নিয়ে ‘খিল্লি’ করার চেষ্টা করেন। শাহিন যখন বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন, সেইসময় বাংলাদেশের সমর্থকেরা ম্যাথিউ ওয়েডের নাম ধরে চিৎকার করতে থাকেন।

আপনাদের বোধহয় আর বুঝতে বাকি নেই যে এই চিৎকারের আসল কারণটা কী? সম্প্রতি টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে শাহিনের ওভারেই অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ওয়েড পরপর তিনটে ছক্কা হাঁকিয়ে পাকিস্তানের বিশ্ব জয়ের স্বপ্ন ভেঙে চুরমার করে দেয়। ১৭ বলে ৪১ রান করে ওয়েড পাকিস্তানকে বিশ্বকাপ থেকে ছিটকে দেয়।

শেষের ঠিক আগের ওভারে ওয়েড পরপর তিনটে ছক্কা হাঁকান এবং অস্ট্রেলিয়ার ৫ উইকেটে জয় লাভ করে। এই একই ওভারে হাসান আলি ওয়েডের একটি সহজ ক্যাচ মিস করেছিলেন।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

৪,৬,৪,৬,৬,৪, বোলারদের ছারখার করা ব্যাটিং, পরপর ৬টি বলকে মাঠের বাইরে পাঠালেন মইন-লিভিংস্টোন

ব্যাট হাতে তাণ্ডব চালানো বোধহয় একেই বলে। ১০০ বলের ক্রিকেটে ১৪৫ রান তাড়া করা সহজ …

Leave a Reply

Your email address will not be published.