Breaking News

কড়া নজরদাড়িতে ৫ দিন থাকতে হবে শাহরুখ খানের কলকাতাকে

কড়া নজরদাড়িতে খেলোয়াড়েরা, থাকবেন ৫ দিন।

Advertisement

জৈব নিরাপত্তা বেষ্টনীও আটকাতে পারল না মারণ ভাইরাসের সংক্রমণকে। আইপিএলে’র জৈব বলয়ের মধ্যেই আমদাবাদে কোভিড আক্রান্ত নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। ঘটনার জেরে সোমবার কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচের উপর নেমে এসেছে স্থগিতাদেশ। এমতাবস্থায় নাইট ক্রিকেটার এবং সাপোর্ট-স্টাফদের আরও কঠোর কোয়ারেন্টাইন বরাদ্দ হল। সোমবারই নাইট শিবিরের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের করোনা আক্রান্তের কথা জানিয়ে কলকাতা-ব্যাঙ্গালোর ম্যাচ স্থগিতের বিষয়ে সিলমোহর দেয় আইপিএল কর্তৃপক্ষ।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে বরুণ এবং সন্দীপকে বাকি স্কোয়াড থেকে সম্পূর্ণ আলাদা করে অন্যত্র রাখা হয়েছে। একইসঙ্গে মেডিক্যাল টিম সর্বদা দু’জনের পর্যবেক্ষণ করে চলেছে। এছাড়া ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্রস্তাবিত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোটোকল অনুযায়ী শিবিরের দুই ক্রিকেটার কোভিড সংক্রামিত হওয়ায় বাকি স্কোয়াডকে আগামী ৫ দিন কঠোর কোয়ারেন্টাইনে থাকতে হবে। দলের প্রত্যেক সদস্যের প্রাত্যহিক কোভিড পরীক্ষা করা হবে। এই সময়কালে দলের আর কোনও ক্রিকেটার কোভিড সংক্রামিত না হলে আগামী শনিবার মাঠের নামার মতো পরিস্থিতিতে থাকবে নাইট শিবির।

Advertisement

আরো পড়ুনঃ মুস্তাফিজুর রহমান আইপিএলে উইকেট সংগ্রহের তালিকায় সেরা

কোচ ব্র্যান্ডন ম্যাককালাম, অজি পেসার প্যাট কামিন্স সহ দলের বাকিরা কঠোর কোয়ারেন্টাইন নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। কোভিড আক্রান্ত বরুণের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তলপেটে ব্যথা নিয়ে সম্প্রতি দলের চিকিৎসকের সঙ্গে প্রস্তাবিত হাসপাতালে গিয়েছিলেন দলের মিস্ট্রি স্পিনার। সেখানেই কোনওভাবে কোভিডবিধি লঙ্খিত হয়েছে। কিন্তু বিসিসিআই সেই তত্ত্ব খারিজ করে জানিয়ে দিয়েছে বোর্ডের প্রস্তাবিত সমস্ত প্রোটোকল মেনেই বরুণ হাসপাতালে গিয়ে চিকিৎসা পরিষেবা নিয়েছেন।

Advertisement

সবমিলিয়ে আগামী কয়েকটা শিবিরের ক্রিকেটারদের জন্য হার্ড কোয়ারেন্টাইন যতোটা কঠিন হতে চলেছে, ঠিক ততোটাই উদ্বেগেরও। পাছে আর কোনও ক্রিকেটার কোভিডে সংক্রামিত হন। নাইটদের পাশাপাশি চেন্নাই শিবিরেও ঢুকে পড়ল করোনা। ধোনিদের শিবিরে জৈব বলয়ে থেকেও কোভিডে সংক্রামিত হয়েছে ফ্র্যাঞ্চাইজি দলের সিইও কাশী বিশ্বনাথন, দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং টিম বাস সাফাই-কর্মী। তবে স্বস্তির খবর, সুপার কিংসের সকল ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

Advertisement

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Cricvive Desk

Cricvive is a sports media company that produces original video, audio, and written content for cricvive.com and other media partners, as well as the general public and news organizations.

Check Also

বিরাটদের ব্যাটিং বিপর্যয়ে ব্যর্থ বোলাররাও! ক্যাচ ফস্কে, রান গলিয়ে হার বাংলাদেশের কাছে

এক দিনের সিরিজ়ে এগিয়ে গেল বাংলাদেশ। Advertisement টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক …

Leave a Reply

Your email address will not be published.