Breaking News
Serious tactics 'show people'! Jadeja is explosive in support of Dhoni

গম্ভীরের ট্যাকটিক্স ‘লোক দেখানো’! ধোনির সমর্থনে বিস্ফোরক জাদেজা

ছ’বছর আগের এক ঘটনাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে! এবার প্রতিক্রিয়া জানালেন রবীন্দ্র জাদেজা। এদিন চতুর্থ অ্যাশেজের পঞ্চম দিনে ৯ উইকেট হারিয়েও জো রুটের ইংল্যান্ড রুদ্ধশ্বাস টেস্ট ড্র করেছে সিডনিতে। আর এই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ফিল্ডিং সাজানো কলকাতা নাইট রাইডার্সকে  মনে করিয়েছে ২০১৬ সালে তাদের সঙ্গে রাইজিং পুনে সুপারজায়েন্টস ) আইপিএল ম্যাচের কথা!

এদিন ইংল্যান্ডের দুই সেরা বোলার জেমস অ্যান্ডারসন  ও স্টুয়ার্ট ব্রড  ব্যাট হাতে টানা ২ ওভার দুর্গ আগলে রাখলে টেস্ট বাঁচান।১২ বল বাকি থাকতে ইংল্যান্ডের ৯ উইকেট চলে যায়। সেখান থেকে অ্যান্ডারসন-ব্রড খেলা ঘুরিয়ে দেন। শেষ উইকেটের জন্য কামিন্স অ্যান্ড কোং মরিয়া হয়েছিল। ন্যাথান লিয়ঁর ওভারে একেবারে ক্লোজ ক্যাচিং পজিশনে ফিল্ডিং সাজানো হয়। ২০১৬ আইপিএলে গৌতম গম্ভীর  এরকম ফিল্ডিং সাজান এমএস ধোনির  জন্য। পীযূষ চাওলাকে বল দিয়ে ধোনির উইকেট তুলে নিতে চেয়েছিলেন কেকেআর  ক্যাপ্টেন গম্ভীর।

সেই ম্যাচের কথা মনে করিয়ে কেকেআর এদিন টুইটারে লেখে, “টেস্ট ক্রিকেটের এই মুহূর্ত মনে করিয়ে দিল টি২০ মাস্টার স্ট্রোকের কথা।” যার জবাবে চেন্নাইয়ের সুপার কিংসের মহাতারকা জাদেজা টুইটারে লেখেন,”এটা মাস্টার স্ট্রোক নয়! শুধুই লোক দেখানো”। এর সঙ্গে অট্টহাসির ইমোজি জুড়ে দেন ধোনির ‘স্যার’ জাড্ডু। চেন্নাই সুপার কিংস এবার নিলামের আগে জাদেজা (১৬ কোটি), ধোনি (১২ কোটি), মইন আলি (৮ কোটি) ও ঋতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি) ধরে রেখেছে।

কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন।

About Dipok Deb Nath

Check Also

টি-২০’তে ভারতের হয়ে সর্বাধিক রানের পার্টনারশিপ গড়ার নজির সঞ্জু-হুডার

সদ্য শেষ হওয়া আইপিএল হোক কিংবা ঘরোয়া ক্রিকেট সবক্ষেত্রেই একেবারে স্বপ্নের ফর্মে ছিলেন দীপক হুডা। …

Leave a Reply

Your email address will not be published.